বিনোদন

ববি দেওলের সাথে ‘শয্যা দৃশ্যে’ ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি নায়িকা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

জনপ্রিয় বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে সীনে প্রেমীরা প্রায় সকলেই চেনে। তাকে টলিউডে অভিনয় করতে দেখা গিয়েছিলো ‘মিশর রহস্য’ সিনেমাতে। তিনি টলিউডের পাশাপাশি কাজ করেছেন বলিউডেও। বড় পর্দার পাশাপাশি তিনি কাজ করছেন এখন বিভিন্ন ওয়েব সিরিজেও।

২০১৩ সালে টলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন ত্রিধা। পরবর্তীতে তিনি পা রাখেন বলিউডে। তিনি হিন্দি -বাংলা ও দক্ষিণী সিনেমাতে অভিনয় করেছেন। এছাড়াও তিনি মালায়লাম ও তেলেগু ছবিতে অভিনয় করেছেন। তিনি আমাজন প্রাইমের জনপ্রিয় একটি শো ‘ব্যান্ডিটস’ -এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘আশ্রম-২’ নামক একটি ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজে তিনি ধরা দিয়েছেন বোল্ড চরিত্রে। আর এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের মনোযোগ আকর্ষণ করে নিয়েছেন। ওয়েব সিরিজের সেই বোল্ড চরিত্রটি অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন।

প্রসঙ্গত, ‘আশ্রম’ ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় বলিউড তারকা ববি দেওল। তার চরিত্রের নাম কাশীরাম বাবা। সেই ওয়েব সিরিজেও কাশীরাম বাবার সাথে ববিতা চরিত্রটির একটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। সেই দৃশ্যের কিছু অংশ নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

Back to top button