বিনোদন

জনপ্রিয় বাঙালি নায়িকার ফেসবুকে ‘অশ্লীল’ স্ট্যাটাস, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের বাংলা সিনেমা জগৎ এখন তার ব্যাপ্তি বিস্তার করেছে ওপর বাংলাতেও। তার সাম্প্রতিক প্রমান টলিউডের একাধিক সিনেমা এখন মুক্তি পায় বাংলাদেশেও। সম্প্রতি টলিউডের সুপারস্টার দেব সেখানে গিয়েছেন ‘কমান্ড’ সিনেমার শুটিং করতে।

বাংলাদেশের মিডিয়াতে দেব -জিৎ দেড় নিয়ে আলোচনা হয় প্রায়ই। টবে এবার বাংলাদেশের জনপ্রিয় নায়িকার একটি ফেসবুক স্টেটাস ভাইরাল হয়ে ছড়িয়ে পড়লো এদেশেও পার করলো সীমাতের বেড়াজাল। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় নায়িকার স্টেটাস নিয়ে এখন তোলপাড়।

বাংলাদেশ সিনেমার জনপ্রিয় নায়িকা হলেন পরীমনি। তিনি রূপ সৌন্দর্য্যে ও অভিনয় দক্ষতায় হয়েছেন জনপ্রিয়। চলচিত্রের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ থাকেন। আবেদন ময়ী এই নায়িকার ফ্যানের সংখ্যাও বেশ উর্ধমুখী।

এবার এই জনপ্রিয় নায়িকা সম্প্রতি খবরের শিরোনামে এসেছেন অন্য কারণে। কারণ এই জনপ্রিয় নায়িকা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন জ্বর অসুখ হইলে জীবনের এক একটা….. (প্রকাশ অযোগ্য) আবিষ্কার করা যায়।তার পোস্ট করা সেই স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। জনপ্রিয় নায়িকার ওই স্টেটাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে টবে বেশির ভাগই তার সমালোচনা করেছেন।

Back to top button