বিনোদন

‘নাচ মেরি রানী’ গানে দুর্দান্ত ভাবে কোমর দুলিয়ে নাচলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ভাইরাল ভিডিও নেট দুনিয়ায়

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মোনামী ঘোষ। তিনি বিভিন্ন ধারাবাহিকে নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছেন। তিনি অভিনয়ের পাশাপাশি নচেত খুবপি ভালোবাসেন। তিনি অভিনয়ে অন্যান্য তারকাদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই ছবি ও ভিডিও শেয়ার করেই থাকেন।

গুরু রাঁধোয়া ও নোরা ফাতেহির দুর্দান্ত একটি গান ‘নাচ মেরি রানী’র কভার সঙে দেখা গেলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সুপারহিট সেই গানে দুর্দান্ত ভঙ্গিতে নাচ করলেন এই সিরিয়াল তারকা।কালো রঙের পোশাকে আরও কয়েকজন নৃত্য শিল্পীর সাথে অসাধারণ ভাবে নাচ করলেন বিভিন্ন নাচে পারদর্শী এই অভিনেত্রী। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

Back to top button