বিনোদন

অবশেষে অভিনয় ছেড়ে দিয়ে বাস চালাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ” তামান্না ভাটিয়া ” ,ভাইরাল ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে নানান কিছু। সেখানে সেলিব্রিটিরা তাদের প্রত্যেকটা মুহূর্ত কে পোস্ট করে থাকেন। এবং নেটিজেনরা সেলিব্রিটিদের খুঁটিনাটি খবর জানতে বেশ আগ্রহী। সম্প্রতি কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে জনপ্রিয় অভিনেত্রী ‘তামান্না ভাটিয়া’ র। হা ঠিকই শুনেছেন সেই তামান্না ভাটিয়া যার রূপের ছটায় মুগ্ধ সিনেমা জগৎ। কেউ ভালোবেসে ডাকে তাকে মিল্ক বিউটি আবার কেউ ডাকে তাকে তাম্মি বলে। খুবই মিষ্টি এই অভিনেত্রী। দারুন দারুন ছবি করে জনগণের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী তামান্না ২০০৫ সালে বলিউড এ পা রাখেন ‘চান্দ সা রোশন চেহরা’ ছবির মাধ দিয়ে। এই বছরে তেলেগু ও তামিল ছবিতে কাজ শুরু হয়েছে ,কিন্তু তার আগে ইন্ডিয়ান আইডল-১ বিজয়ী অভিজিত সাওয়ান্তের ‘আপকা অভিজিত’ এ্যালবামের ‘লাফজো মে’ নামের একটি গানে মডেল হিসেবে দেখা যায় অভিনেত্রী তামান্না কে। অভিনেত্রী তামান্নার জীবনে সবচেয়ে আলোচিত ছবি হলো ‘বাহুবলি’ । শুধু সিনেমায় জনগণের মন জয় করেননি অভিনেত্রী ,সোশ্যাল মিডিয়া তেওঁ দারুন ভাবে একটিভ তিনি।

নেটিজেনরা এতদিন কাত হয়েছেন তামান্নার বিউটিফুল লুক দেখে এর এখন কাত হতে চলেছে বাসের প্যাসেঞ্জাররা। ভাবছেন কেন ?কারণ অভিনেত্রী তামান্না এখন বাস চ্যালানো শিখছেন। অবাক হচ্ছেন তাই না ,অবাক হলেও এটাই সত্যি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তামান্নার একটি ভিডিও ,যেখানে তামান্না কে দেখা যাচ্ছে বাস চালাতে।
ভিডিওটি শেয়ার করে ক্যাপশন তামান্না লেখেন, ‘কাজের জন্য এই ধরনের জিনিস শেখার অনুভূতি আলাদা। অভিনয়ের জন্য অনেক নতুন জিনিস শিখতে হয়’।অভিনেত্রী তামান্না এও জানান যে বাস চালানো শিখে তিনি গর্ব অনুভব করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

আসলে ব্যাপার টা হলো একটি দক্ষিণী ফিল্মের কাজ চলছে ,আর জানা গিয়েছে এই ছবিতে অভিনেত্রী তামান্না কে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।সে জন্যই অভিনেত্রী মন দিয়ে বাস চালানো শিখছেন। আর ভাইরাল হওয়া ভিডিও টি এই ছবিরই একটি দৃশ্য। আর ভিডিও তে অভিনেত্রী তামান্না কে বাস চালানোর সময় মুখে মাস্ক পড়তে দেখা গিয়েছে।

Back to top button