বিনোদন

খোলা চুলের জাদুতে হট লুকে নজর কাড়তে প্রস্তুত জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জী। তার পাশাপাশি তিনি একজন মডেল। বাস্তব জীবনে অভিনেত্রী একজন স্পষ্টবাদী। যার জন্য অনেকেই তাকে নিয়ে নানা মন্তব্য করেন। আর তাতে অভিনেত্রীর কোনো ভ্রূক্ষেপ নেই। পাশাপাশি তিনি এই অবধি ২৬ টিরও বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন।

অভিনেত্রী শুধু বাংলাতেই অভিনয় করেননি বাংলার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন। অভিনেত্রী ২০২০ সালে কয়েকটি হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’ বেশ প্রশংসনীয়।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ সক্রিয় থাকেন এই বাঙালি অভিনেত্রী।

অভিনেত্রীর স্বস্তিকার আরেকটি পরিচয় হল তিনি অভিনেতা সন্তু মুখার্জীর মেয়ে। ১৯৮০ সালের ১৩ ডিসেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী তথা মডেল। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইতিহাসে অনার্স নিয়ে পড়ার সময় এই অভিনেত্রী দেবদাসী ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান। ধারাবাহিকের মাধ্যমে তিনি নিজের ক্যারিয়ার জীবন শুরু করেন। পরে সিনেমাতে অভিনয়ের সুযোগ পান ও সেখানেও জনপ্রিয়তা অর্জন করেন স্বস্তিকা।

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীকে মাঝে মধ্যেই ছবি শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তিনি ছবি পোস্ট করেছিলেন তার সেই ছবিতে একদম অভিনব লুকে দেখা গেছে অভিনেত্রীকে। ছবিতে পোশাকের মধ্যে থেকে স্পষ্টভাবে দেখা যাচ্ছে তাঁর বক্ষ সমূহকে, যা দেখে মাতোয়ারা নেটবাসী। তার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় সারা ফেলে দিয়েছে। অনেকেই পছন্দ করেছেন স্বস্তিকার এই ছবিটি।

Back to top button