বিনোদন

টানা ৬ দিন কনকনে শীতে ভিজে শাড়ীতে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী

বর্তমান যুগে বাংলা ওয়েবসিরিজ বাংলা বিনোদনের একটি অন্যতম সেরা প্লাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্লাটফর্ম হলো হইচই ওবেবিসিরিজ। এই হৈচৈ বেবিসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। দুপুর ঠাকুরপো দিয়ে একের পর এক প্রজেক্টে অভিনয় করেই চলেছেন এই হিট অভিনেত্রী। এই ক্রিস্টমাসে মুক্তি পেতে চলেছে চরিত্রহীন ,আর এই বেবিসিরিজে সৌরভ ও স্বস্তিকার ভালোবাসা দেখার জন্য বেশ উৎসুক হয়ে আছে বাঙালি দর্শক। আপাতত এই সিরিজের টিজার বেশ হিট হয়েছে।

‘চরিত্রহীন ৩’-এর টিজারে বাজিমাত করেছেন স্বস্তিকা নিজের অভিনয় দিয়ে। বিশেষ করে একটি সংলাপ হিট হয়। “সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমনের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই তা পর্নোগ্রাফি হয়ে যায়।”আরো বলেছেন ,”প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালোবাসাকে বুদ্ধিমান লো০কেরা শুধু বুডিসিন এর তকমা দেবে।” এই সত্যি কথাগুলোই নিজের নিজের অভিনয় দিয়ে বলেছিলেন। আর ২২ সেকেন্ডের এই টিজারেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছে ইন্টারনেটে নেটিজেনদের। একে ওপরের সাথে মিশে ভালোবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা। পরিচালক দেবালয়ত ভট্ট্যাচার্য পরিচালিত ‘চরিত্রহীন ৩’ কেমন হবে তাই দেখার অপেক্ষায় বাঙালি দর্শক।

আবার এদিকে একটুও বিরাম নেই। ২০২০ সালে হাতে একের পর এক প্রজেক্ট এ কাজ করেই চলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা অর্জন করেছেন। সামনে বড়দিন কিন্তু অভিনেত্রীর একটুও বিশ্রাম নেই। সম্প্রতি স্বস্তিকা টুইট করে জানান ,পরিচালক কমলেশ মুখোপাধ্যায়ের পরবর্তী ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে হচ্ছে। আর এটি হচ্ছে নারীবাদী সিনেমা তাই তিনি সবকিছু ভুলে মন দিয়ে অভিনয় করে চলেছেন অভিনেত্রী।

এদিকে পৌষ মাস শুরু হয়ে গিয়েছে , আর পৌষ মাস মানেই কনকনে ঠান্ডা। সবার গায়ে উঠেছে সোয়েটার ,শাল ,তুপি,কাফতান। আর এই ঠান্ডায় বাঙালি একটু আয়েশ করতে চায়। কিন্তু উপায় নেই স্বস্তিকার তাই এই কনকনে শীতে ভিজে শাড়ী পরেই মত্ করলেন স্বস্তিকা। অভিনয়কে ভালোবেসে ঘুমের মোহ এবং ময় দুই এ ত্যাগ করেছেন ,’মোহমায়া ‘ ছবিতে বাজিমাত করলেন। চিত্রনাট্যের খাতিরে এই ভিজে শাড়ীর হটনেসে মত্ করলেন অভিনেত্রী। লুকের ছবিও শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা। এই সিরিজের চরিত্রের জন্য অভিনেত্রীর পরনে খড়কে দূরে তাঁতের শাড়ী আর হাতে আছে মোটা শাখা আর পলাপায়ে একদম চওড়া করে আলতা সাথে আঙ্গুলএ রয়েছে মোটা আংটি। কপালে সিকি আকারের সিঁদুর টিপ্। আর এই সাজ বয়স ৪০ এর অভিনেত্রী বাঙালি বধূ সাজে পুরোপুরি হিট। নিজেকে সম্পূর্ণ ডেডিকেট করেছেন এই সিনেমার প্রতি।

Back to top button