বিনোদন

ভোট প্রচারে বেরিয়ে খুদে বাচ্চাদের সাথে আড্ডায় মেতে উঠলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী

চালু হয়ে গেছে বনিধানসভা ভোট। চলছে দফায় দফায় ভোট, টলিপাড়া থেকে সমস্ত জায়গায়। বাংলার সমস্ত মানুষদ বর্তমানে ভোটের প্রচারে বেরিয়ে পড়েছেন। জোরকদমে চলছে ভোটের প্রচার। লড়াই চলছে খেলা হবে। টেলিভিশন জগতের বহু তারকারা বিজেপি ও তৃণমূলে নাম লিখেগিয়েছেন ইতিমধ্যেই। বাংলা টেলিভিশনের অন্যতম একজন নায়িকা শ্রাবন্তী চট্ট্যোপাধ্যায় নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। ভোটের প্রচার নিয়ে ভালোই ব্যাস্ত আছেন তিনি। বেহালার সমস্ত জায়গা ঘুরে ঘুরে পরিদর্শন করছেন অভিনেত্রী। বেহালা পশ্চিম থেকে বিজেপির হয়ে লড়াই করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ভোট প্রচারে এসে ছোট ছোট বাচ্চাদের সাথে কিছু ছবি তুলেছেন। সেখানে দেখা যাচ্ছে সেইসব বাচ্চাদেরকে আদর দিয়তে ভরিয়ে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই অসাধারণ মুহূর্ত। লড়াইয়ের ভময়দানে নেমে ব্যাক্তিগত জীবনের চিন্তা না করেই তিনি এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। তবে শ্রাবন্তীর স্বামী রোশনের সাথে একসাথে না থাকলোই তাদের আইনিভাবে বিচ্ছেদ এখনো ঘটেনি।

শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনে অনেক টানাপোড়েন আসে। অনেকেই তার ব্যাক্তিগত জীবন নিয়ে ট্রল করেছেন। কিন্তু তিনি পিছন ফিরে তাকাননি। এখন রাজনীতির হাত ধরেছেন কিছু করার জন্য ।

বর্তমান টলিউড জগৎ দুটি ভাগে ভাগ হয়ে গেছে। কেউ গেরুয়া শিবির তো কেউ সবুজের মাঝে নাম লিখিয়েছেন। একথা সত্যি, অভিনয় জগৎ ও রাজনীতির জগৎ এখন একই মঞ্চে অনুষ্ঠিত হয়। বর্তমানে টলিউডের অভিনেতা, অভভিনেত্রী, পরিচালক, ছোট পর্দা থেকে বড় পর্দা সকলেই রাজনীতির ময়দানে নেমে পড়েছেন অধিকার জেতার লড়াইয়ে।

Back to top button