বিনোদনভাইরাল ভিডিও

‘সংসারের মায়া কি দরকার!’ দিদি নং ১ এর মঞ্চে এরকমই মন্তব্য করলেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা

বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তা সেন একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ষ্টার জলসায় ২০০৯ সালে ‘দূর্গা’ ধারাবাহিকের ম্যাধ্যমে প্রবেশ করেন টেলিভিশন জগতে। সেই ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা। এরপর তিনি ষ্টার জলসায় ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন।

শুধু অভিনয়ই নয় তার পাশাপাশি নাচেও ভালো দক্ষতা আছে অভিনেত্রীর। অভিনেত্রীর বয়স ৩৪ কিন্তু তা সত্ত্বেও শরীরের জেল্লা ধরে রেখেছেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিচ্ছেন অভিনেত্রী। এরপরে অভিনেত্রী ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। সেই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। পরবর্তীতে শোনা যায় যে তিনি সেই রাহুলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা তার মাকে নিয়ে জী বাংলায় জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নং ১ এ এসেছেন। সেই মালঞ্চে হাসি মজা করে কাটিয়েছেন সেই পর্ব। সেখানে ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমারও। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় জমে ওঠে সেদিনের শো।

এই শো চলার মাঝে অভিনেত্রী রচনা ব্যানার্জী সন্দীপ্তাকে বলেন যে,”সন্দীপ্তা এমন একটি মেয়ে যাকে সকলেই নিজের বাড়ির বউ বানাতে চায়”। এই কথা শুনে অভিনেত্রী সন্দীপ্তা উত্তরে বলেন যে,”সংসারের মায়া কি দরকার!” সন্দীপ্তার মুখে এই কথা শুনে অভিনেত্রী রচনা ব্যানার্জী একদম ফেটে পড়েন হাসিতে। দিদি নং ১-এর ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button