বিনোদন

Ritabhari: পরনে রয়েছে ক্রপ টপ আর জিন্স, নাচের নতুন স্টেপ শিখছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

চলতি বছরেই শরীর দিয়ে গিয়েছে অনেক ঝড়-ঝাপটা। পর পর দু দুটো অস্ত্রপচার তা কি মুখের কথা! ঠিক সেই কারণেই হঠাৎই ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। অস্ত্রোপচারের জন্যে তিনি কিছুদিন বিনা Diet এবং বিনা এক্সারসাইজে ছিলেন নায়িকা। তবে এখন সবটাই নর্ম্যাল হয়ে গিয়েছে। ফের ছন্দে ফেরার চেষ্টা করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ওজনও অনেকটাই ঝড়িযে ফেলেছেন নায়িকা।

কিন্তু অভিনয়ে তো ফিরতে হবে। তাই ক্যামেরার সামনে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি ইতিমধ্যেই। চলছে রিহার্সল! কিন্তু কেন? আজ অর্থাৎ বৃহস্পতিবার একটি নাচের রিহার্সলের ভিডিও পোস্ট করলেন ঋতাভরী। যেখানে দেখা যাচ্ছে, তিনি কোনও একটি নাচের প্রস্তুতি নিচ্ছেন। তাঁকে গাইড করছেন আরো দুজন। যদিও এই ভিডিওটি অনেক আগের কারণ, কিছুদিন আগেই গোয়া ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চেও বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন অভিনেত্রী ঋতাভরী।

যেখানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন সলমন খান এবং রণবীর সি। সেখানে কয়েকটি পারফরম্যান্স করতে হয়েছে নায়িকার, সেই পারফরম্যান্সের আগের রিহার্সল ভিডিওই আজ পোস্ট করলেন অভিনেত্রী। সঙ্গে লিখলেন, ‘রিহার্সলের দিনগুলি, অনেক নতুন স্টেপ শিখেছি’।

Back to top button