বিনোদন

মায়ের কোলে আদুরে ছেলে কৃশিব, শেষপর্যন্ত ছেলের মুখ দেখালেন জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি

চলতি বছরের ৯ অক্টোবর জনপ্রিয় অভিনেত্রী পূজা ও তার স্বামী কুনালের কল আলো করে জন্ম নেয় তাদের পুত্র সন্তান। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতলে জন্ম হয় পূজার সন্তান কৃশিবের। তাদের ঘরের প্রথম সন্তানকে পেয়ে বেজায় খুশি এই দম্পতি। অন্য বাবা মা দেড় মতো তাদের দিন কাটছে বেশ আনন্দেই ছেলের জন্মের দিন কুনাল একটি ভিডিও প্রকাশ করে জানিয়েছিলেন বাবা হওয়ার যে কত সুন্দর অনুভূতি তা আজ বুঝতে পারছি।

প্রথম সন্তান যখন ঘরে আসে তখন তাকে নিয়েই সারা ঘরে সাড়া পরে যায়। বাবা -মায়ের কাছে এসে পরে বিভিন্ন দায়িত্ব শিশুর হঠাৎ কান্না ও বিভিন্ন দুস্টুমির দিকে খেয়াল রাখতে হয়।ধীরে ধীরে নবদম্পতি প্রথম সন্তানকে পেয়ে হয়ে ওঠে পরিপূর্ণ পিতা-মাতা। প্রথম দিকে সন্তান সামলাতে একটু ক্লান্তি অনুভূতি হলেও শিশুর হাসিমুখ দেখে সমস্ত ক্লান্তি ভুয়ালে যায় বাবা -মা দুজনই।

ছেলে জন্মের পর একাধিকবার সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে পূজা ও তার স্বামী হাজির হলেও কখনো সন্তানের মুখ দেখাননি তারা। সবসময় ছেলের মুখ তারা ঢেকে রেখে ছিলেন ইমোজি দিয়ে। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই পূজা ও কুনালের প্রেমকাহিনি শুরু হয়। দীর্ঘ ৯ বছরের প্রেম শেষে বিয়ে ও বিয়ের কিছুদিন পরেই তৃতীয় ব্যক্তির আগমন তাদের খুশির মুহূর্তকে করে তুলেছে আরও আনন্দের।

কৃশিবের জন্মের ৯ সপ্তাহ পার হয়ে গেলো। কিন্তু এবার ফ্যানেদের প্রতীক্ষার অবসান ঘটলো। টানা ৯ সপ্তাহ ধরে ছেলের মুখের ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড না করলেও। এবার সেই অপেক্ষার অবসান ঘটলো। এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা দেখতে পেলো ছোট্ট পুচকে ক্রিশিব কে। সন্তানের ছবি প্রকাশ করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘”আজ নাকি অভিনেত্রীর এই রাজপুত্র ৯ সপ্তাহে পড়লো”। কৃশিবের মুখ দেখে খুশি নেটিজেনরা জানাচ্ছে তাকে শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button