বিনোদনভাইরাল ভিডিও

পুচকে ছেলেকে নিয়ে খেলতে ব্যাস্ত হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনিতা হসনন্দানি। গত ১০ ই ফেব্রুয়ারি অভিনেত্রী মা হয়েছেন। জন্মের পর অভিনেত্রীর স্বামী রোহিত রেড্ডি সোশ্যাল মিডিয়ায় সেই সংবাদ সকলকে জানিয়ে দেন। তারপর থেকেই অনুরাগীদের কাছ থেকে কমেন্ট আসা শুরু হয়ে যায়। এই দম্পতির মাঝে একটি পুত্রসন্তান আসে যার জন্য খুব খুশি এই দম্পতি। তাদের সন্তানের নাম রেখেছেন ‘আরভ’। এর মধ্যেই বেবি ডায়াপার প্রস্তুতকারক সংস্থা ‘প‍্যাম্পারস’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অনিতা ও তাঁর পুত্রসন্তান আরভ। পাশে রাখা রয়েছে ‘প‍্যাম্পারস বেবি ডায়াপার্স’-এর কয়েকটি প‍্যাকেট। অভিনেত্রী ইনস্টাগ্রামে ‘প‍্যাম্পারস’-এর একটি স্টীল অ্যাড শেয়ার করেছেন অনিতা। ছবিতে তাঁর কোলে রয়েছে আরভ।

একজন মেয়ের কাছে প্রথমবার মা হওয়াটা একটা স্বপ্ন। মাতৃত্বের স্বাদ অনুভব করতে চান তারা। পৃথিবীতে মহিলারা না থাকলে পৃথিবী প্রাণহীন হয়ে পড়বে। অভিনেত্রী অনিতা প্রতিটা মুহূর্ত ভাগ করে নিচ্ছেন তার ছেলেটি সাথে। অনিতা ও আরভের খুনসুটি নেটিজেনদের মনে করিয়ে দিচ্ছে কৃষ্ণ ও মা যশোদাকে। সম্প্রতি অনিতা একটি ইন্সটাগ্রাম ভিডিও শেয়ার করেছেন যেখানে আধো আধো বুলিতে তিনি কথা বলছেন আরভের সঙ্গে। আরভও খুব খুশি। সে তার নিজস্ব ভাষায় মা-কে অনেক কিছু বলার চেষ্টা করছে। মা ও ছেলের এই ভিডিসিওতে অনেকে ভালোবাসা জানিয়েছেন। তার পাশাপাশি ভালোবাসা জানিয়েছেন সুরভি জ‍্যোতি। রাজ কুন্দ্রা বলেছেন, ‘মাঞ্চকিন’। রুহানি কক্কর বলেছেন মা ও ছেলে দুজনেই নাকি কুকিজের মত।

অভিনেত্রী অভভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নানান ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। কিছুদিন আগেই অভিনব ভিডিওর মাধ্যমে আরভের ছবি শেয়ার করেছেন অনিতা। অনিতার শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে অনিতার বেবিবাম্প বার্স্ট করে জন্ম হচ্ছে আরভের। তবে পুরোটাই কিন্তু এডিটিং-এর মজাদার কারসাজির মাধ্যমে করা হয়েছে। বলিউড অভিনেত্রী একতা কাপুর অনিতার খুব ভালো বন্ধু। তিনিও ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button