বিনোদনভাইরাল ভিডিও

সুইমিংপুলের সামনে লাবণ্যময়ী রূপে নেচে সকলকে তাক লাগলেন জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি

বলিউডের একজন জনপ্রিয় হট অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে থাকছেন তিনি। বলিউডে তাকে নিয়ে চলছে বেশ চর্চা । নাচের জগতে এখন তার বেশ জনপ্রিয়তা। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। একের পর এক ভাইরাল হওয়া ভিডিওর মুখ এখন এই বলিকন্যা। বলিউড চলচ্চিত্র রোয়ার দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউডের এই অভিনেত্রী নোরা ফাতেহির।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। দর্শকদের কিভাবে ধরে রাখতে হয় তা অভিনেত্রী ভালোই জানেন। আর তাই তিনি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি তিনি একটি রীল ভিডিও শেয়ার করেছেন। তার শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর পরনে রয়েছে হট ডেনিম, পিঙ্ক বিকিনি টপ ও পায়ে নিওন স্নিকার্স।‘ওয়ান ডান্স’ গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন নোরা। এই ডান্স কোরিওগ্রাফিতে নোরা কিছুটা বেলি ডান্স, বুটি শেক অ্যাড-অন করে লাস‍্যময়তা নিয়ে এসেছেন। পাশাপাশি তার এই ভিডিওতে গায়ক গুরু রান্ধাওয়া কমেন্ট করে লিখেছেন যে নোরার সাথে কেউ কমপিট করতে পারবেন না।

অভিনেত্রী নিজের ডান্স দিয়ে সকল দর্শকদের মন জয় করেছেন। অভিনেত্রী বলিউডের আইটেম ড্যান্সের জন্যই বিশেষ করে জনপ্রিয়তা লাভ করেন। অভিনেত্রীর ফিগারে ফিদা হয়ে যান সকল দর্শক। কিন্তু বর্তমানে বলিউডে যারা নিজের প্রতিভার জোরে প্রতিষ্ঠিত হয়েছেন বর্তমান প্রজন্মে তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফতেহি।খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে নোরার আপকামিং ফিল্ম ‘ভুজ: দি প্রায় অফ ইন্ডিয়া’। ফিল্মটি রিলিজ হবে ওটিটি প্ল‍্যাটফর্মে।

অভিনেত্রী শুধুমাত্র ভারতবর্ষে তার ড্যান্সের জন্য নয় সারা বিশ্বে তার নাচের জন্য বিখ্যাত। নাচের দিক থেকে নোরার এক্সপ্রেশন আর অঙ্গভঙ্গিমা টেক্কা দেবে বলিউডের যেকোনো সারির নায়িকাকে। নাচের জন্যে ইতিমধ্যেই বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও সেরেছেন নোরা, পাশাপাশি মিউজিক আলব্যামও। অভিনেত্রী পেজ থ্রির শীর্ষে থাকেন বরাবরই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রতিদিনই নোরা ছবি বা নাচের ভিডিও শেয়ার করেন তাঁর ভক্তদের সঙ্গে। আর এই ছবিগুলির মধ্যে বেশিরভাগই এই অভিনেত্রীকে তাঁর ফিগারের জৌলুস ছড়াতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Back to top button