বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, সেক্সি অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার বাংলা টেলিভিশন জগতে সানান্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’-এ অভিনয় করে বাংলা টেলিভিশন জগতে পা রাখেন। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ -তে অভিনয় করে দর্শকদের নজরে আসেন। এই ধারাবাহিকে পাখি চরিত্র তাকে বিখ্যাত করে তোলে।

ছোট পর্দার পাশাপাশি অভিনেত্রী বড় পর্দাতেও অভিনয় শুরু করেছেন। বড় পর্দায় পা রাখার পাশাপাশি ঘটেছে তাঁর লুকের বদলও। তাঁর নিত্য নতুন ফটোশ্যুট যেন দিনে-দুপুরে ঝড় তুলেছে পুরুষদের মনে। মাঝে মধ্যেই বোল্ড লুকের ছবি পোস্ট কমরে থাকেন যা বলিউড নায়িকাদেরও টেক্কা দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতা প্রথম ধারাবাহিক সবিনয় নিবেদন এ অভিনয় করতে করতে সেই সিরিয়ালের হিরো অর্থাৎ সৌরভের সঙ্গে ভালোবাসারসম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এরপর ২০১৫ সালে বিয়ের বন্ধনেও আবদ্ধ হন তাঁরা। নকিন্তু দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। এখন তার একটাই পরিচয়। একজন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মধুমিতা। সম্প্রতি মধুমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে একটি সাদা রঙের গাউন ও হলুদ রঙের টপে দেখা যাচ্ছে।ফিল্ম ফেয়ার অনুষ্ঠানে সকলের প্রিয় পাখি হোক এই রূপেই ধরা দিয়েছেন সকলের কাছে। তার হট লুক সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। অভিনেত্রীর এই পোস্ট মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button