বিনোদন

লাল পোশাক আর অসাধারণ চাহনিতে ফের দর্শকদের হৃদয় কাড়লেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে তিনি বেশি পরিচিতি লাভ করেন। এর আগে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে কাজ করার সময় অভিনেত্রী সেই ধারাবাহিকের অভিনেতা সৌরভ-এর প্রেমে পড়েন। তারপর ২০১৫ সালে তাদের বিয়ে হয় কিন্তু সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয় না ২০১৯ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক।

ছোট পর্দায় দুর্দান্ত অভিনয় করে দর্শকদের নন জয় করেছিলেন মধুমিতা। প্রথমে পাখি এবং পরে ইমনের ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা । তারপর আজ কাল পরশু সিনেমায় সবাইকে চমকে দিয়েছিলেন মধুমিতা। কিছুদিন আগেই বারো পর্দায় মধুমিতা কে দেখা যায় চিনি রূপে। পরিচালক মৈনাক ভৌমিক এর নতুন ছবি ‘চিনি’ ,মুক্তি পেয়েছিলো গত বছর ২৫ শে ডিসেম্বর।

আগের সেই পাখি বা ইমন আজকের দিনে দাঁড়িয়ে পুরোপুরো আলাদা। বর্তমান তিনি নিজেকে পুরো বদলে নিয়েছেন। এখন ইমন ঠোঁটকাটা, স্মার্ট, সুন্দরী, গ্ল্যামারাস আর বোল্ড। তার নিত্যনতুন ফটোশুটে উত্তাপ ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন মধুমিতা। কখনো তিনি ওয়েস্টার্ন লুক বা কখনও শাড়িতে ধরা দেন সোশ্যাল মিডিয়ায়।

বিনোদনের জগতের সঙ্গে যারাই যুক্ত তাদের সকলের অন্যতম ক্ষেত্র হল ইনস্টাগ্রাম। ইনস্টাগ্রাম আর সাহায্যেই নিজেদের হট লুক এর ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তারা। সম্প্রতি অভিনেত্রী একটি লাল ড্রেস পড়া ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার জীবনে রামধনুকে মনে রাখো, বজ্রপাতকে ভুলে যাও।’ ঠিক এই জুলাই মাসেই মধুমিতার জীবনে রামধনু এসেছিল, অবশ্য সেসব এখন অতীত।একবার এক সংবাদপত্রে সাক্ষাৎকারে একটি বিশেষ প্রশ্নের বিপরীতে মধুমিতা বলেছিলেন,”আমার কাছের মানুষ সে সৌরভ হোক বা আমার মা-বাবা, তাঁদের সম্পর্কে যখন বাইরে থেকে অন্য রকম কিছু শুনি, আমি তাঁদের সরাসরি প্রশ্ন করি। তাঁরা যদি বলেন এটা মিথ্যে, আমি সেটাই বিশ্বাস করি।” বর্তমানে অভিনেত্রী নিজের মত করে সাজাচ্ছেন নিজের জীবন। ছোট পর্দা পেরিয়ে বর্তমান বড় পর্দার একজন হিট অভিনেত্রী মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button