বিনোদন

মেয়েকে সঙ্গে নিয়ে খুনসুটিতে মেতে উঠলেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা

বাংলা চলচ্চিত্র জগতে কনীনিকা বন্দোপাধ্যায় অভিনয়ের মাধ্যমে নিজের জায়গা সঠিক ভাবে ধরে রেখেছেন। তাকে শেষবারের মত জী বাংলায় ‘অন্দরমহল’ ধারাবাহিকে দেখা যায়। এখনো অবধি বহু ধারাবাহিকে কাজ করেন কনীনিকা। এছাড়া ইটিভি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘কখনও মেঘ কখনও বৃষ্টি’-তে অভিনয় করেন তিনি। তার জীবনের এটি একটি সুপারহিট ধারাবাহিক ছিল।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। নিজের জীবনের যেকোনো খুশির মুহূর্ত হোক বা অন্য কিছু।অভিনেত্রীর মেয়ের জন্মের আগে শেষবার কণ্ঠ সিনেমায় দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি সকলের সাথে শেয়ার করে থাকেন। ২০১৯-এ তিনি একটি কন্যা সন্তানের মা হন। মেয়ের অন্নপ্রাশন থেকে সমস্ত কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

বাংলা চলচ্চিত্রেও তার যথেষ্ট নাম রয়েছে। কনীনিকার মেয়ের ভালো নাম অন্তঃকরণা, ভালোবেসে ডাকেন কিয়া। সরস্বতী পুজোতে শাড়ি পরে সকলের নজর করেছিল পুতুলের মত দেখতে এই ছোট্ট মেয়েটি। আন্তর্জাতিক মহিলা দিবসে মা-কন্যা এক মিষ্টি সম্পর্কের কথা জানালেন। অফ-হোয়াইট এবং শ্যাওলা সবুজ সমন্বয় একটি শাড়ি সাথে ম্যাচিং করে একরত্তি একটি ফ্রক পড়ে ছবি দেন। ছোট্ট মেয়েটির সাথে মায়ের এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়।

সংসারের কাজকর্মের পাশাপাশি আদরের মেয়ের সাথে চলতে থাকে খুনসুটি। আদরের মেয়ে কিয়ার প্রতি মুহূর্তের দুস্টুমি ও বেড়ে ওঠার মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করার চেষ্টা করছেন কনীনিকা। সম্প্রতি অভিনেত্রীর মেয়ের সাথে কাটানো একটি মিষ্টি ছবি শেয়ার করলেন।গোলাপি ফ্রক আর মাথায় টুপি আর মুখে মিষ্টি হাসি আর অভিনেত্রীর পরণে সাদা জামা, গলায় হার আর চোখে সানগ্লাস, আর টুপি। মেয়ের সাথে আদরঘন মুহূর্ত শেয়ার করে ক্যপশানে লিখলেন, “আমি আর কিয়া”। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর মেয়ের সাথে কাটানো সেই মুহূর্তের ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button