বিনোদন

শরীর উলটে ব্যায়াম করছেন জনপ্রিয় অভিনেত্রী! প্রকাশ্যে আসতেই ঝড় উঠলো নেটদুনিয়ায়

লকডাউনের সময় বন্ধ ছিল অফিস, স্কুল-কলেজ, কোর্ট-কাছারি, জিম সহ আরো অনেক কিছুই। যার ফলে বাড়িতেই শুয়ে বসে নানা রকম রান্না করে খেয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেবরা। ফলে অনেকেই মোটা হয়ে গিয়েছেন। ফলে শরীরচার্চায় ব্যাঘাত ঘটেছিল অনেকেরই। এমনকি লকডাউন উঠে যাওয়ার পরেও অনেকেই অসস্থিতে পড়েছেন তাদের চেহারা নিয়ে। তবে সরঞ্জাম ছাড়া কীকরে শরীরচর্চা করা যায় সেই টিপস দিতে দেখা গিয়েছিল শিল্পা শেট্টি থেকে শুরু করে বলিউডের অনেক অভিনেত্রীদের ।

আর এবার সেই তালিকায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সম্প্রতি অদিতি রাও হায়দারি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । প্রকাশ্যে আসতেই ঝড় উঠলো নেটদুনিয়ায় । যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়।বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । সেই ভিডিওটি অদিতি রাও হায়দারি তার মেকাপ আর্টিস্ট কায়নার সঙ্গে করেছেন। ভিডিওটিতে দেখা যায়, ক্যামেরার সামনে প্রথমেই পিছন করে ঘুরে দাঁড়াতে দেখা যায় অভিনেত্রী অদিতিকে। তারপর কায়েনা তাঁকে তুলে লিফ্ট আপ করতে শুরু করেন।

এমনকি শুধু তাই নয়, ভিডিওটির শেষে অদিতি ও কেনাকে বেশ মজা করতে দেখা যায়। ভিডিও পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘ডেট লিফটস’।প্রসঙ্গত, বর্তমানে অদিতি রাও হায়দারি ব্যস্ত রয়েছেন। কারণ সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অদিতির ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।আর সেই ছবিরই প্রোমোশানে ব্যস্ত অদিতি রাও হায়দারি।

 

View this post on Instagram

 

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

Back to top button