বিনোদন

উঁকি দিচ্ছে বেবি বাম্প, জনপ্রিয় অভিনেত্রী অনীতা প্রেগন্যান্সির সময়ও করলেন দুর্দান্ত ডান্স

অভিনেত্রী অনীতা বড়ো পর্দা হোক কিংবা ছোট পর্দা হোক সবটাতেই নিজের অভিনয়ের জন্য অনেক দর্শকের মন জয় করেছেন। তিনি আর কেউ নয় অভিনেত্রী অনীতা হাসানান্দানি। বেশির ভাগ ধারাবাহিকে তাঁকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারর্সের সংখ্যা কিছু কম নেই। টেলিসিরিয়ালের পর্দায় অনীতা থাকা মানেই সেই সিরিয়াল হিট হবেই। আর অভিনেত্রী অনীতা অভিনয়ের পাশাপাশি নিজের ডান্স-র জন্য বেশ ভালোই বিখ্যাত ছিল।

২০১৩ সালে অনীতা হাসানান্দানি ও রোহিত রেড্ডি দুজনে দুজনকে ভালোবেসে বিয়ে করেছিলেন। তারপর অনীতা ও রোহিতের সুখের সংসার শুরু হয়। আর দুদিন পেরোলে তাঁরা তাঁদের সপ্তম বিবাহ বার্ষিকীতে পা দিতে চলেছে। তাঁরা বলেছেন এই বিবাহ বার্ষিকীটা অন্য বারের থেকে একটু বেশি স্পেশাল। কারণ এবার করোনার সময় বাড়িতে ছোট্ট নতুন অতিথি আস্তে চলেছে। লকডাউন এর সময় হটাৎ অনীতা নিজের ইনস্ট্রাগ্রামে আইডিতে ৩৯ বছর বয়সে গর্ভবতী হওয়ার কথা ও সন্তান আসার কথা মজার ছলে একটি ভিডিও মাধ্যমে জানালেন সবাইকে। অনিতাকে একটি সংবাদমাধ্যমে প্রশ্ন করা হয় , নতুন সদস্যকে নিয়ে পরে কাজের কোনো ক্ষতি হবে না তো ?তখন অভিনেত্রী এই প্রসঙ্গে জানিয়েছিলেন , আমি কাজ করতে ভালোবাসি , অভিনয় ভালোবাসি। সে বড়ো পর্দা হোক বা ছোট পর্দা হোক আমি তো অভিনয় করতে পারছি। আপাতত এখন কাজ নয় , যে ছোট্ট শিশুটি আস্তে চলেছে আমি এখন তাঁকে নিয়েই ভাবতে চাই।ছোট্ট ব্রেক চেয়ে নেব দর্শকের থেকে। এতেই বোঝা যাচ্ছে যে তিনি একেবারেই ছুটি নিচ্ছে না অভিনয় জগৎ থেকে। এই খলনায়িকা সন্তান আসার পর একটা ছুটি নিয়ে আবার ফিরে আসবে অভিনয়ের জগতে।

বলিউডের বিখ্যাত পরিচালক একতা কাপুরের খুব প্রিয় এই নাগিন কন্যা অনীতা। মুম্বাইতে অনীতার সন্তান আসার অনুষ্ঠান খুব বড়ো করে সেলিব্রেট করা হ। একতা কাপুর নিজে এই বড়ো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সাধ খাওয়ার অনুষ্ঠানে সোনালী রঙের লম্বা গাউনে তাক লাগিয়ে দিয়েছিলেন অনীতা। অনীতা বেশ হাসি খুশি মেজাজে কেক কেটে হই হুল্লোড় করে তাঁর সাথে ছিলেন ক্রিস্টিয়েল ডিসুজা ,অদিতি ভাটিয়া ,সানায়া , করিশ্মা তান্না সহ আরো অনেকের সাথেই মজা করেই দিনটি সেলিব্রেট করেছিলেন।

রোহিত ও অনীতা প্রেগন্যান্সির প্রতিটা মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন সেটা তাঁদের ইন্সট্রাগ্রাম আইডি দেখলেই বোঝা যায়। সোশ্যাল মিডিয়ায় অনীতা গর্ভবতীর সাথে সাথে হট সেনসেশন হয় উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর বেবি বাম্পের সাথে একটি তুমুল নাচের ভিডিও ভাইরাল হয়েছে। শাকিরার একটি জনপ্রিয় গানে অনীতা গোলাপি টপ সাথে জ্যাকেট আর ট্যাক শুট পরে তুমুল নাচলেন। এই ভিডিও দেখা অনেকেই প্রশংসা করেছেন তাঁর আবার অন্য দিকে অনেকে তাঁকে নিয়ে সমালোচনাও করেছেন। একজন আবার কমেন্ট করে বলেছেন , আপনার সন্তান তো পেটের ভিতর থেকেই ডান্স শিখে বের হবে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button