বিনোদন

Sidharth Shukla: অতিরিক্ত শরীরচর্চাই কি কাল হলো সিদ্ধার্থের! অকালে প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

কিন্তু অত্যন্ত ফিটনেস সচেতন সিদ্ধার্থের শরীরচর্চা নিয়ে উঠে আসছে প্রশ্ন। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, সিদ্ধার্থ ইদানিং অতিরিক্ত মাত্রায় শরীরচর্চা করতে শুরু করেছিলেন। জিমে গিয়ে ঘাম ঝরানো ছিল নিত্যদিনের ব্যাপার। সিদ্ধার্থ ইন্সটাগ্রামে নিজের শরীরচর্চার ছবি ও ভিডিও শেয়ার করতেন। ক্রমশ ফিটনেসের প্রতি অ্যাডিক্টেড হয়ে পড়েছিলেন তিনি। ফলে চিকিৎসকদের একাংশ মনে করছেন, মাত্র চল্লিশ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে সিদ্ধার্থের চলে যাওয়ার কারণ তাঁর শরীরচর্চাও হতে পারে।

এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সন্ধ্যা সাতটা-সাড়ে সাতটার সময় পাওয়া যাবে সিদ্ধার্থের পোস্টমর্টেম রিপোর্ট। কিন্তু তাঁর মৃত্যুকে সন্দিগ্ধ মনে করছেন না তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু মুম্বই পুলিশ কোনো ঝুঁকি নিতে চাইছে না। কারণ গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর ঘটনায় কুপার হসপিটালের পোস্টমর্টেম রিপোর্টের উপর ভিত্তি করে ‘ক্লিনচিট’ দেওয়ার পর বেকায়দায় পড়েছিল মুম্বই পুলিশ। উঠে এসেছিল সুশান্তের মৃত্যুকে ঘিরে একের পর এক রহস্যজনক তথ্য। কিন্তু এবার সেই ভুল করতে চান না মুম্বই পুলিশের অফিসাররা। জানা গেছে, ক্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হচ্ছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে পরিবারের হাতে। ইতিমধ্যেই পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করার জন্য সিদ্ধার্থের ওশিওয়ারার বাড়িতে পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশের একটি দল।

গত রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। সিদ্ধার্থর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill) সিদ্ধার্থর মৃত্যুসংবাদ শোনার পর অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তাঁর বাবা। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan), শ্বেতা গুলাটি (Sweta Gulati)-রা।

Back to top button