বিনোদনভাইরাল ভিডিও

হাগিস চোখে লাগিয়ে ছেলের সাথে লুকোচুরি খেলছেন পূজা! মা কে দেখে খুশিতে মেতে উঠলো কৃশিব

বর্তমান লকডাউনের কারণে সকলে বাড়িতে গৃহবন্দী। তাই বাইরে না বেরিয়ে তারকারা পরিবারের সাথে মেতে উঠেছে আনন্দ মজা ও খুনসুটিতে। বাড়িতেই ছেলেমেয়েদের সাথে দারুন হয় হুল্লোড়ে করে কেটে যাচ্ছে তারকাদের। সম্প্রতি, পূজার স্বামী কুনাল ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি দুটি হাগিস দিয়ে চোখ ঢেকে ছেলের সঙ্গে ‘টুকি টুকি’ খেলছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। কখনও সেই হাগিস আকাশে ছুঁড়ে দিয়ে লুফে নিচ্ছেন ক্যাচ। আর মায়ের এই কান্ড দেখে বেজায় আনন্দ পেয়েছে কৃশিবও। সে হেসে গড়িয়ে পড়ছে। এই পুরো ব্যাপারটা দেখে বেশ খুশি হয়েছে কৃশিব।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছর অক্টোবর মাসে পূজা প্রথম মাতৃত্বের স্বাদ গ্রহণ করেন। প্রথম মা হওয়ায় অভিনেত্রী বেশ খুশি। একমাত্র ছেলের নাম রাখেন কৃশিব। এদিকে দেখতে খানিকটা বড় হয়ে গেলো পূজা ও কুনালের ছেলে কৃশিব। ছোট্ট ছেলের সাথে নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। কোনো সময় খাওয়ার ভিডিও ও তো কোনো সময় ঘুম পড়ানোর নানান ভিডিও শেয়ার করে থাকেন তিনি । অভিনেত্রী নিজের ছেলের নাম রেখেছেন কৃশিব।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

অভিনেত্রী মা হওয়ার পর যখন ছেলে একটু বড় হয়ে যায় তারপরেই তিনি আবার যোগদান করেন টেলিভিশনে। কলকাতায় থাকার সময় সংবাদমাধ্যমে ইন্টারভিউ দিতে গিয়ে বলেছিলেন যে মা হওয়ার পর তার জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে। তিনি জীবনে সন্তান ও সংসার চেয়েছিলেন বর্তমানে তিনি দুইই পেয়ে গেছেন। ইতিমধ্যে অবশ্য পুত্র ও স্বামীকে নিয়ে মুম্বাই মায়া নগরীতে ফিরে গিয়েছেন অভিনেত্রী। বর্তমানে সুখেই দিন কাটছে অভিনেত্রীর।

ছেলে যত বড় হচ্ছে বাবা মার চিন্তাও বেড়ে যাচ্ছে। কারণ ছেলে দিন দিন বেশ দুস্টু হয়ে উঠছে। ছেলেকে সামলাতে বাবা মা দুজনেই রীতিমত হিমশিম খেয়ে যান। সোশ্যাল মিডিয়ায় সকলের প্রিয় হয়ে উঠেছে কৃশিব। তার মিষ্টি হাসি সকলের প্রিয়। অভিনেত্রী বর্তমান মুম্বাইতে থাকলেও এরই মধ্যে ওয়েব সিরিজেও কাজ সেরে ফেলেছেন। যেহেতু তার জন্ম কলকাতাতেই তাই অভিনেত্রী পূজার বাবা মা চান যে তিনি বাংলাতেই কাজ করুক।

Back to top button