বিনোদন

পূজা ব্যানার্জির এবং অঙ্কুশের উদ্দাম নাচ! নেট দুনিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে এই ভিডিও

অভিনয় জগতের জনপ্রিয় মুখ পূজা ব্যানার্জি।বলিউড, টলিউড সব ক্ষেত্রেই তার ফ্যান ফল্লওয়িং রয়েছে।সিনেমা, ওয়েব সিরিজ এর পাশাপাশি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স বিচারকের ভূমিকাতেও দেখতে পাওয়া যাচ্ছে তাকে। ইতিমধ্যে শো থেকে কিছু শর্ট ভিডিও আপলোড করা হলে তা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘পূজা ব্যানার্জি’ এবং ‘অঙ্কুশ হাজরা’ ‘ভাদু লে লে পয়সা দু আনা’ গানে কোমর দোলাচ্ছে।খুবই জনপ্রিয় একটি গান। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং জিৎ গাঙ্গুলী।

গানটির সাথে অঙ্কুশ এবং পূজার মিলিত নাচ দর্শকদের খুবই আনন্দিত করেছে।অঙ্কুশ একজন ভালো অভিনেতা নয় তার সাথে একজন ভালো সঞ্চালকও।পূজা ব্যানার্জীর দারুন নাচ নৃত্যশিল্পী হওয়ার পরিচয় দিয়েছে।

ভিডিওটিতে অভিনেত্রীকে একটি নেভি ব্লু রঙের শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরতে দেখা গিয়েছে অন্যদিকে অভিনেতা অঙ্কুশএর পরনে দেখা গেছে কালো রঙের প্যান্ট এবং কালো রঙের টি-শার্ট । ওপর দিয়ে পড়েছিলেন নীল সাদা একটি হুডি। দর্শকদের ভিডিওটি অত্যন্ত পছন্দ হয়েছে।ইতিমধ্যে কয়েক হাজার ভিউস হয়ে গিয়েছে ।এই ধরণের আরো ভিডিও দেখতে ইচ্ছে প্রকাশ করেছে দর্শক।

Back to top button