বিনোদন

প্লাস্টিক সার্জারিই জীবনের কাল হয়ে দাঁড়ালো, বলিউড থেকে চিরতরে বিদায় নিতে হল আয়েশা টাকিয়াকে

স্বপ্ন সকলেই দেখেন কিন্তু স্বপ্নকে সফল করতে গেলে প্যাশন প্রয়োজন। সেরকমই স্বপ্ন নিয়ে মাত্র ৪ বছর বয়সে পর্দায় আসেন আয়েশা। বলিউডের চকলেট হিরো শহীদ কাপুরের সঙ্গে হেলথ ড্রিংক কমপ্ল্যান এর বিজ্ঞাপনে দেখা যায় আয়েশাকে। তারপর আয়েশা যখন আরেকটু বড় হয় তখন ফাল্গুনী পাঠকের ‘মেরি চুনর উড় উড় যায়ে’র সুরে নাচ করতে দেখা যায়।

এই মিষ্টি মেয়ে বলিউডের মিষ্টি অভিনেত্রী হতে প্রথম অভিনয় করেন টারজান: দ্যা ওয়ান্ডার কার ছবিতে। এর আগেও অভিনেত্রী আরো একটি ছবিতে অভিনয় করেন যখন তার বয়স মাত্র ১৫ বছর। অভয় দেওলের বিপরীতে সোচা না থা ছবিতে দেখা যায় এই মিষ্টি অভিনেত্রীকে। মহারাষ্ট্রের মুম্বাইয়ে গুজরাটি হিন্দু পিতা এবং মুসলিম মায়ের ঘরে জন্মগ্রহণ করে এই মিষ্টি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Ayesha Takia Azmi (@ayeshatakia)

তবে তার টারজান : দ্যা ওয়ান্ডার কার ছবিটি বেশ হিট হয়। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার বেষ্ট ডেব্যুট এ্যাওয়ার্ড ২০০৪ লাভ করেন। অভিনেত্রীর জনপ্রিয় এবং ব্যাবসার দিক থেকে সফল একটি ছবি ২০০৯ সালে ওয়ান্টেড। এরপর পর ১ মার্চ, ২০০৯ সালে অভিনেত্রী তার প্রেমিক ফারহান আজমিকে বিয়ে করেন। তারপর তাদের একটি পুত্র সন্তানও হয়।

 

View this post on Instagram

 

A post shared by 🧿Ayesha Takia Azmi (@ayeshatakia)

কিন্তু সবকিছুই ঠিকঠাক চলছিল। হঠাৎ করে জীবন অন্যদিকে টার্ন নেয়। অভিনয় জীবনে থাকতেই অভিনেত্রী প্লাস্টিক সার্জারির সাহায্য নেন অভিনেত্রী। তার ঠোঁট গাল, নাকের আমূল পরিবর্তন আসে। তিনি শুধুমাত্র মুখমন্ডল নয়, শারীরিক কাঠামো এমন ফুলে ফেঁপে ওঠে যেখানে দাড়িয়ে অনেকের দাবি ব্রেস্ট ইমপ্ল‍্যান্ট করিয়েছেন তিনি। যদিও এই কথা পুরোপুরি অস্বীকার করেছেন অভিনেত্রী। এই ব্যাপারে অভিনেত্রীর দাবি, কয়েকজন মতলব করেই নাকি তাঁর বিকৃত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন।অথচ ছবি ও ভিডিওতে তার স্পষ্ট ঠোঁটের প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। এই সমস্ত বিতর্কে জড়াতে হয় অভিনেত্রীকে। কিন্তু এতকিছু করেও থাকতে পারলেন না বলিউডে হারিয়ে যেতে হল বলিউড থেকে।

Back to top button