বিনোদন

‘বোল্ড’ লুকে ধরা দিলেন পিঙ্কি, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। টলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন কাঞ্চন। শুধু কাঞ্চনই নয়, এই অভিনেতার স্ত্রী পিঙ্কি ব্যানার্জিও বেশ ভালো একজন অভিনেত্রী। অভিনয় দিয়ে মন জয় করেছেন দর্শকদের। তবে সাধুঁধুঁ অভিনয় নয়, সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী। প্রায়ই নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন তিনি। যা ভাইরাল হতে বেশি সময় নেয়না। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি কাঁধ খোলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জী । এমনকি ক্যাপশনও তাঁর সাহসী মন্তব্য, ‘বৃষ্টি তোর গায়ে কোনও রং নেই, ন্যুড বলেই কি তুই এত ভাল? রক্তের রং লাল বলেই মিথ্যের রং কালো?’ কাঞ্চন মল্লিকের স্ত্রী যে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তা দেখেই বোঝা যাচ্ছে।

এই অভিনেত্রী এমন অবতারে দেখবেন এটা কখনোই ভাবতে পারেননি অভিনেত্রীর ভক্তরা । তবে এবার প্রিয় অভিনেত্রীকে দেখে যেন চোখ সরাতে পারছেন না ফ্যানেরা। ছবিটি যেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় । বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের।

Back to top button