বিনোদন

বোতাম খোলা সাদা শার্টের মাঝেই উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস! অভিনেত্রীর বোল্ড ছবিতে মেতে উঠলো নেটিজেনরা

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় নায়িকা হলেন ঋতুপর্ণা। এক সময়ের প্রসেনজিৎ -ঋতুপর্ণা জুটি ছিল টলিউডের সেরা জুটি। বাংলার এই জনপ্রিয় নায়িকা শুধু টলিউডে নয় বলিউড সিনেমাতেও করেছেন অভিনয়। তিনি সিনেমা করেছিলেন ওপার বাংলাতেও। তার অভিনীত ‘রাঙা বৌ’ বাংলাদেশের সিনেমায় নিয়ে এসেছিলো বড় পরিবর্তন।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন। আর সেই সব ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

সম্প্রতি ঋতুপর্ণা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা দেখে চোখ সরাতে পারেননা নেটিজেনরা। ছবিটিতে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে আছেন ঋতুপর্ণা। তাঁর গায়ে সাদা শার্ট। শার্টের বোতাম খোলা। উঁকি দিচ্ছে গোলাপি অর্ন্তবাস।ছবিটি পোস্ট করার পরই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ছবি শেয়ার করে ঋতুপর্ণা লেখেন, ” কিপ ইউর ফ্রাইডে ওয়ার্ম অ্যান্ড কোজি’।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

প্রসঙ্গত, লকডাউনের আগে সিঙ্গাপুরে পারি দিয়েছেন অভিনেত্রী। কিন্তু সেখান থেকে আর আসতে পারেননি।কারণ, লকডাউনে সেখানেই অভিনেত্রী আটকে পড়েন স্বামী সন্তান নিয়ে।বর্তমানে সেখানেই রয়েছেন ঋতুপর্ণা।সেখানে থেকেই স্বামী সন্তান নিয়ে সংসার করছেন অভিনেত্রী।দূর্গা পূজা, কালী পূজাতেও জমিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী।

Back to top button