বিনোদন

গোলাপি রঙের টাইট পোশাকে স্পষ্ট চেহারার ভাঁজ, দিনের বেলাতেই হট ছবিতে ভাইরাল অনন্যা

বলিউডে ইতিমধ্যে দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।ইতিমধ্যে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। অনন্যা বলিউডে প্রথম ডেবিউ করেন ‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে। অনন্যার মতো তার বোনও ইন্টারনেটে খুব পরিচিত এক মুখ। আর এবার তার ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

নিজের অভিনয় দক্ষতায় ও সৌন্দর্যে বলিউডে নতুন নায়িকা হিসেবে ভালোই সাড়া ফেলেছেন অনন্যা। তাই হাতে রয়েছে এখনো একাধিক সিনেমার কাজ। করোনা আতঙ্কে হঠাৎ শুটিং বন্ধ হয়ে যাওয়ায় বাকি সব সেলেব্রিটির মতো তিনিও বাড়িতে বসে ছিলেন লকডাউন চলাকালীন সময়ে। এবার তিনিও ফিরেছেন কাজে শুটিং শুরু করেছেন নাম না ঠিক হওয়া একটি সিনেমাতেও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে অনন্যা পান্ডের একটি টাইট গোলাপি পোশাকের ছবি। সাধারণত তিনি ওই পোশাক পরে গিয়েছিলেন ওয়ার্ক আউট করতে। কিন্তু বাইরে বের হতেই পাপারাহজ্জিরা তাকে ক্যামেরায় ফেহরে ফেলে। অনন্যা খুশি হয়ে ক্যামেরার সামনে মুখোমুখি হন। গোলাপি পোশাকে অনন্যাকে দেখতে লাগছিলো আবেদনময়ী। তার চেহারার সৌন্দর্য্যে কুপোকাত নেটিজেনরা। ছবিটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button