বিনোদন

দার্জিঙিয়ে শনের জন্মদিন পালন করলেন পিহু, তবে কি এবার পিহু ও ঋষিরাজের প্রেমের রসায়ন দেখবে দর্শক!

বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেতা হলেন শন বন্দ্যোপাধ্যায়। নিজের অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই বাংলার দর্শকদের মন জয় করেছেন অভিনেতা। ধারাবাহিক অভিনেতা হওয়ার পাশাপাশি শনের আরেকটি পরিচয় হল তিনি কিংবদন্তি অভিনেত্রী, সুপ্রিয়া দেবীর নাতি।অভিনেতা ষ্টার জলসায় ‘আমি সিরাজের বেগম’ এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন। তার বড় হওয়া এবং পড়াশোনা সব নৈনিতালেই।

ষ্টার জলসায় অভিনেতা ‘এখানে আকাশ নীল ধারাবাহিকে অভিনয় করে সকল দর্শকদের মন জয় করে নেন। তাকে ভুলতে পারেনি দোসরহক এখনো। বিশেষ করে মহিলা সিরিয়াল প্রেমীরা তাদের হ্যান্ডসাম ডাক্তারবাবুকে এখনো ভুলতে পারেনি। ধারাবাহিক বন্ধ হওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই তোলপাড় হয় যে কি কারণে ধারাবাহিক বন্ধ হয়ে গেল। তবে এবারে শন আবার একটি নতুন ধারাবাহিক নিয়ে ফিরছে দর্শকদের সামনে।

ষ্টার জলসায় অভিনেতার নতুন ধারাবাহিকের নাম মন ফাগুন। আর সেই ধারাবাহিকে অভভিনেত্রীর ভূমিকায় থাকছেন সৃজলা গুহ। কিন্তু শন এবারে ঋষিরাজ হয়ে শৈলশহরের পর্যটকদের বেড়াতে নিয়ে যাওয়ার দায়িত্বে আসছেন। সেই দায়িত্ব পালন করার সময় তার জীবনে আসবে পিহু । ধারাবাহিকের শ্যুটিং চলছে সুদূর দার্জিলিং এ। পিহুর প্রেমে পাগল ঋষিরাজ আর তাতেই মন ফাগুনের ছোঁয়া। এই ধারাবাহিকের প্রোমো টেলিকাস্ট হতেই হতেই সারা পরে গেছে দর্শকদের মধ্যে।

জোরকদমে হচ্ছে ধারাবাহিকের শ্যুটিং। আর সেই শ্যুটিংয়ের মধ্যেই আবার শনের জন্মদিন। আর তার জন্মদন পালন করলেন শ্যুটিং সেটের সকল সহকর্মীরা মিলেই। আপাতত অভিনেতা পিহুর সাথেই নিজের জন্মদিন পালন করতে ব্যাস্ত। কিন্তু এরপর শ্যুটিংয়ের কাজে মন দিয়েছেন অভিনেতা। ধারাবাহিকের পাশাপাশি অভিনেতা এই বছরের শুরুতে দেহরাদুনে পরিচালক কবীর লালের নতুন ছবি ‘অর্ন্তদৃষ্টি’তে অভিনয় করেছেন তিনি।অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন। কাজের সাথে সাথে করণাতেও আক্রান্ত হয়েছেন তিনি। এখন সুস্থ আছেন তার পাশাপাশি তিনি সকলকে সুস্থ থাকার বার্তা দেন।

Back to top button