বিনোদন

‘পেটে পরে গেছে স্ট্রেচ মার্ক্স্, বুড়ি হয়ে গেছেন মালাইকা’ ছবি দেখে কটাক্ষ নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। ৪৭বছর বয়সেও কিভাবে নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দিতে হয় সেটা ভালো মতো জানা রয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার । তাই তো সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিও শেয়ার করে নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী মালাইকা আরোরা ।

এমনকি শরীর নিয়ে খেলা করতেও মালাইকা বেশ সিদ্ধহস্ত। আর এর প্রমান মালাইকা এর আগেও অনেকবার দিয়েছেন। আর এবার আরো একবার নিজের শরীর ওলোটপালোট করে ফ্যানেদের চমকে দিলেন অভিনেত্রী মালাইকা আরোরা।

মালাইকা প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলেছেন। তবে সেটা উন্মুক্ত উরু দেখিয়েই হোক বা স্তনযুগলের একাংশ দেখিয়েই হোক । মালাইকা যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন না কেন তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। নজর কাড়ে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

৪৭বছর বয়সেও শরীরে খেলায় মেতে উঠেছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বেশ কিছু ছবিও। যা প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

সর্বাঙ্গাসন করে মালাইকা চমকে দিয়েছেন ফ্যানেদের। যেখানে শুধু ঘর ও মাথার ওপর ভোর করে গোটা শরীরটি উপরে তুলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এছাড়াও এর অন্যান্য ধাপের ছবিও পোস্ট করেছেন মালাইকা। আসনের উপকারিতার কথাও জানিয়েছেন মালাইকা আরোরা। হ্যাশট্যাগে লেখা ‘মালাইকাস মুভ অব দ্য উইক’।

তবে মালাইকা যতই নিজেকে ৪৭ বছর বয়সে ফিট রাখার প্রচেষ্টা করুননা কেন নেটিজেনরা তাকে নিয়ে কটাক্ষ করতে পেছপা হচ্ছেন না। সম্প্র্রতি তার জিম করা পোশাকের আড়ালে পিটার খাজে দেখা গিয়েছে স্ট্রেচ মার্ক্স্। যা দেখে কিছু নেটিজেন মন্তব্য করেছেন যে মালাইকা আপনি যতই নিজেকে ফিট রাখার চেষ্টা করুন না কেন আপনি বুড়ি হয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Back to top button