বিনোদন

ভাই আরিয়ান খান জেলে, সুহানার মতো দেখতে তরুণীর ছবি ও ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বিনোদন জগতের খবরের মধ্যে সবচেয়ে উপরে রয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলা। আজ শুক্রবার আরিয়ান খানের জামিনের মামলার শুনানি সম্পন্ন হলো মেট্রোপলিটন মেজিস্ট্রেট কোর্টে। পাশাপাশি আজ ছিল শাহরুখ পত্নী গৌরী খানের জন্মদিন। তবে আজ গৌরির জন্মদিনেও কোর্ট থেকে মিললো না পুত্রের জামিন। সেই সাথে মঞ্জুর হয়নি আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও।

মামলায় এনসিবির হয়ে দলিল পেশ করেছেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অফ ইন্ডিয়া, অনিল সিং।তিনি শুরু থেকেই জানিয়ে যেন যে এই আদালতে গ্রহণযোগ্য নয় আরিয়ান খানের জামিন নেওয়ার আবেদন। সেই সাথে তিনি আরমান কোহলির মামলার উল্ল্রেখ করে বলেন যে আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার না হলেও বাকিদের কাছ থেকেই কমার্শিয়াল কোয়ান্টিটির মাদক উদ্ধার হয়েছে।তাই মেজিস্ট্রেট এই মামলায় অভিযুক্ত কোনো ব্যক্তিরই জামিন মঞ্জুর কোর্টে পারে না।

জামিন না মঞ্জুর হওয়ার পর আরিয়ান খান সহ বাকি অভিযুক্তদের আর্থার রোডের জেলে পাঠানোর নির্দেশ দেয় আদালত। অপরদিকে আরিয়ান খানের বান্ধবী মুনমুন ধামাচা সহ অপর মহিলা অভিযুক্তকে পাঠানো হয় বাইকুল্লা মহিলা কারাগারে।

 

View this post on Instagram

 

A post shared by Isha Jain (@ishajainv)

অপরদিকে শাহরুখ কন্যা সুহানা এখন যুক্তরাষ্ট্রে করছেন লেখাপড়া। তিনি সোশ্যাল মিডিয়ায় তারকা সন্তানদের মধ্যে সবথেকে বেশি ফ্লাজের অধিকারী। তার শেয়ার করা ছবি ও ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সুহানার মতো দেখতে আর এক তরুণীর ছবি ও ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Isha Jain (@ishajainv)

ভাইরাল ওই তরুণীর নাম ঈশা জৈন। তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ২৮ হাজার। তার ছবি ও ভিডিও দেখে অনুরাগীর একজন মন্তব্য করছে ‘তুমি দেখতে সুহানা খানের মতো।’ আরেক নেটিজেন মন্তব্য করেছেন, ‘তুমি যে দেখতে সুহানা খানের মতো, তা কি আমিই প্রথম খেয়াল করলাম?’

 

View this post on Instagram

 

A post shared by Isha Jain (@ishajainv)

Back to top button