বিনোদন

‘মানুষ মরছে, এঁরা ফূর্তি করছে!’ মলদ্বীপ পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া

যতই সাবধানে বলিউড তারকারা চলা ফেরা করুকনা কেন তারা সহজে বাঁচতে পারেন না পাপারাজ্জিদের হাত থেকে। সম্প্রতি বলিউডের দুই তারকা ও প্রেমী যুগল মুম্বাই ছেড়ে রওনা দিলেন মালদ্বীপের উদ্যেশে। আর মালদ্বীপ যাওয়ার সময়েই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন এই প্রেমিক যুগল।

জানা গেছে, বলিউডের এই জনপ্রিয় দুই তারকা করোনা আবহে বিদেশের পরিবর্তে ছুটি কাটাবেন সমুদ্র বন্দর শহর মালদ্বীপে। আর ফ্লাইট ধরার উদ্যেশ্যে যখন মুখে মাস্ক এঁটে রণবীর আলিয়া ধরা পড়েন বিমান বন্দরে সেই সময় পাপারাজ্জিরা ক্যামেরায় ছবি তুলতে ব্যস্ত হয়ে পরেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। এরপর রণবীর সুস্থ হয়ে উঠলে করোনা আক্রান্ত হন আলিয়া। তবে বর্তমানে দুজনেই সুস্থ রয়েছেন। আর কোভিড ‘নেগেটিভ’ হতেই সোজা মলদ্বীপে পাড়ি রণবীর-আলিয়া। এদিন বিমানবন্দরে ফ্রেমবন্দি হয়েছেন এই প্রেমিক যুগল।

ক্যাজুয়াল স্টাইলিশ পোশাকে ধরা দিয়েছেন দুজনে। সাদা ট্রাউজার সঙ্গে হলুদ ক্রপটপ এবং ম্যাচিং সাদা জ্যাকেটে মুখ মাস্ক পরেই বিমানবন্দরে দেখা গিয়েছে আলিয়াকে। আর অন্যদিকে রণবীরের পরনে দেখা গিয়েছে ক্যাজুয়াল সাদা টি-শার্ট এবং নীল ডেনিম জিন্সে। দুজনকেই যেন বেশ সুন্দর দেখাচ্ছিল। তবে এদিকে রণবীর-আলিয়া মালদ্বীপ পৌঁছতে না পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া।

নেটিজেনদের একজন লিখেছেন, আলিয়া আর রণবীর নিজেরা বেড়াতে যাচ্ছেন আর অন্যদের বলছেন বাড়িতে থাকতে। আবার অনেকে বলেছেন, দেশের পরিস্থিতি ভালো নয়, প্রতি দিন বহু মানুষ মারা যাচ্ছেন আর এঁদের কোনও লজ্জা নেই।বলিউড তারকাদের এই নির্লজ্জ ছুটি কাটানো নিয়ে সরব হয়েছেন লেখিকা ও সমাজকর্মী শোভা দে লিখেছেন, আমরা অতিমারীতে ভয়ে আছি আর কেউ কেউ আনন্দে ঘুরে বেড়াচ্ছে। দয়া করে মালদ্বীপ বা গোয়া যাওয়া বন্ধ করুন আপনারা । যদিও এসবে কোনোরকম ভাবে কান দেননি রণবীর-আলিয়া ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button