বিনোদন

সাদা শার্টের ফাঁকে উঁকি দিচ্ছে উরুর খাজ, ভাইরাল জনপ্রিয় অভিনেত্রীর ছবি

নিয়া শর্মাকে(Nia Sharma) ”কালী এক অগ্নিপরীক্ষা”সিরিয়ালে পার্শ্বচরিত্রে প্রথম ডেভিড করেন। এরপর ষ্টার প্লাসের এক হাজারো মে বেহেনা তে হিরোইন হিসেবে অভিনয় করতে দেখা গিয়েছেন। তারপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালের জনপ্রিয়তা বেশি পান। এরপর নিয়ে শর্মাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর নিয়া শর্মা নাগিন  সিজেন ৪ অভিনয়ে নজর কেরেছেন দর্শকের।

নিয়া শর্মা ৩০ তম জন্মদিনে বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে নিজের জন্মদিন পালন করেন। তার জন্মদিনের পর থেকে  নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। নিয়া শর্মার ৩০ তম জন্মদিনের ছবি নানান ভাবে ভিডিওতেই ভাইরাল হতেই শোরগোল শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। জানা যায় এই বিশেষ দিনে তিনি যে কেক কাটছেন তা মোটেই সু-শোভন নয় বরং দৃষ্টিকুটু হয়েছে। তা নিয়ে অভহি তুলেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ মানুষ। অবশ্য নায়িকা নিয়া শর্মার এতে কিছু যায় আসে না

নাগিন ৪ এ অভিনয়ের পর ছুটি কাটিয়ে আবার শুটিংএ অভিনয়ের কাজ করতে দেখা যায়। ওয়েবসিরিজের হাত ধরে ক্যামেরা ব্যাক নিয়ার। নিয়া বর্তমানে গোয়াতে আছেন। সেখানে চলছে ওয়েব সিরিজ জামাই ২ আর শুটিং। লকডাউন আর কোরোনার জোরে দীর্ঘদিন বাড়িতে দেখা কাটিয়েছেন নিয়া। বাড়ির বাইরে যেতে পেরে বেশ খুশি নিয়া । গোয়াতে ওয়েব সিরিজ অভিনয়ের সাথে সাথে হট বোল্ড অবতারে দেখা যায় নিয়াকে।

টেলিভিশনে তাকে মিষ্টি মেয়ের অভিনয়ে দেখা গেলেও বাস্তবে সে অন্যতম ‘সেক্সি ওমেন ‘ তালিকায় পড়েন। নিয়া তার সেক্সি ফটোসেশান গুলি মাত করে রাখেন তার নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে। দিনে দিনে তার ইনস্ট্রা ফলোয়ারের সংখ্যা বেড়ে হচ্ছে ৫.৩ মিলিয়ন। গোয়া বিচে বালিরাশির মাঝে বালি খেলায় ব্যস্ত ছিলেন তিনি। সব শেষে এবার অভিনেত্রী ফিরে এসেছেন। সমতল ভূমির ইট অবতারে নুতুন ফটোশুট করলেন। সাদা শর্ট ড্রেসে ফটোশুট করলেন যেখানে দেখা গেলো তার উরু সম্পূর্ণ উন্মুক্ত। খোলা চুলে আর হাই হিলে গাড়ি চালাতে ব্যস্ত অভিনেত্রী নিয়া শর্মা। অভিনেত্রীর সেই হট লুকের ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ার পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার পোস্ট ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Back to top button