বিনোদন

Paayel Sarkar: টলিউডে প্রতারণার শিকার নবাগতা অভিনেত্রী, পায়েল সরকারের চেষ্টায় গ্রেফতার যুবক

বিনোদন ও চাকরির জগতে প্রতারণার ঘটনা নতুন নয়। স্বাধীন ভারতে কতজন যে এই প্রতারণার শিকার হয়েছেন, তার সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। কিন্তু আগে নেটমাধ‍্যম ছিল না। অনেকেই জানতেন না এই ধরনের প্রতারণার কথা। এখন নেটে ও সংবাদপত্রে একাধিক বার এই ধরনের ঘটনার কথা পড়ার পরেও অনেকেই নিজেরা শিকার হচ্ছেন। সম্প্রতি এমনটাই ঘটেছে এক নবাগতা অভিনেত্রীর ক্ষেত্রে। অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar) না থাকলে হয়তো এই নবাগতা রক্ষা পেতেন না।

এই নবাগতা অভিনেত্রী টলিউডে মেকআপ আর্টিস্টের কাজও করেন। একই সঙ্গে তিনি মডেলিং করেন। পায়েলের জন্মদিনের পার্টিতে তাঁর সঙ্গে দেখা হয় এক ব্যক্তির যিনি নিজেকে পরিচয় দিয়েছিলেন সহকারী পরিচালক হিসাবে। ওই ব্যক্তির নাম ঋতুরাজ হালদার (Rituraj Halder)। ঋতুরাজ ওই তরুণীর সঙ্গে সম্পর্ক তৈরি করে তাঁকে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেন। এমনকি কাজ পাইয়ে দেওয়ার নাম করে তরুণীর কাছ থেকে দশ হাজার টাকা নেন। এই টাকা হাতে আসার পরেই ধরা পড়ে ঋতুরাজের আসল রূপ।

তরুণী জানিয়েছেন, টাকা নেওয়ার পর তিনি ঋতুরাজকে কাজের কথা বললেই ঋতুরাজ এড়িয়ে যেতে থাকেন। এমনকি তিনি ওই তরুণীকে কুপ্রস্তাব দেন। এরপরেই তরুণী জানতে পারেন, সুপার ইম্পোজ করে তাঁর অশ্লীল ছবি বানিয়ে নেটে আপলোড করেছেন ঋতুরাজ। বদনামের ভয়ে ওই তরুণী ভেঙে পড়েন। এইসময় তাঁর পাশে দাঁড়ান পায়েল। তিনি জানিয়েছেন, তিনি কিছুদিন ধরে লক্ষ্য করছিলেন, ওই তরুণী খুব চুপচাপ হয়ে গেছেন। তাঁর মনে হচ্ছিল, তরুণী কিছু লুকানোর চেষ্টা করছেন। এরপর পায়েল বারবার তাঁকে জিজ্ঞাসা করে সমস্ত ঘটনা জানতে পারেন। তিনি তৎক্ষণাৎ ওই তরুণীকে নিয়ে কলকাতা পুলিশের কাছে যান অভিযোগ দায়ের করতে। কলকাতা পুলিশের তরফে তাঁদের সোনারপুর থানায় পাঠানো হয়। এরপর ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে হরিদেবপুর থেকে গ্রেফতার করা হয় ঋতুরাজকে। ধৃত ঋতুরাজকে আজ বারুইপুর আদালতে পেশ করেছে পুলিশ।

পায়েল মনে করেন, এই ধরনের প্রতারণার ঘটনা ইদানিংকালে বেড়ে চলেছে। ফলে এই ঘটনার প্রতিবাদ করা উচিত। আপাতত ওই তরুণী তাঁর কষ্টার্জিত টাকা ফেরৎ চান। তিনি আর কোনো ঝামেলায় জড়াতে চান না। ওই তরুণী চান, তাঁর ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই যেন সাবধান হয়ে যান। এই ধরনের ঘটনা যেন আর কারো সাথে না ঘটে। যেহেতু মিডিয়ার উচিত সমাজকে সঠিক পথ দেখানো, তাই প্রতিবেদকের মত, যাঁরা অভিনয় জগতে নবাগত বা নবাগতা তাঁরা অযথা কোনো ফাঁদে পা না দিয়ে টালিগঞ্জের এনটিওয়ান স্টুডিওতে আর্টিস্ট ফোরামের অফিসে দেখা করে সংগঠনের সদস্যদের সাথে কথা বলুন। আর্টিস্ট ফোরাম এই বিষয়ে তাঁদের সঠিক দিশা প্রদর্শন করতে পারবেন।

 

View this post on Instagram

 

A post shared by Payel Sarkar (@payelsarkarofficial)

Back to top button