বিনোদন

Payal Ghosh: রড দিয়ে হয় মারার চেষ্টা, মুম্বইয়ের মাটিতে ভয়ঙ্কর আক্রমণের শিকার পায়েল

মুম্বইয়ের মাটিতে আচমকাই হামলার শিকার হলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh)। কিন্তু কেন এই হামলা বা হামলাকারীরা কারা, সেই বিষয়ে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন পায়েল।

সম্প্রতি ইন্সটাগ্রামে পায়েলের ফ্যান পেজে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে হামলার বিস্তারিত বিবরণ দিয়েছেন পায়েল। ভিডিওটি ভাইরাল হতেই মুম্বই শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। পায়েল জানিয়েছেন, তিনি ওষুধ কিনতে গিয়েছিলেন। ওষুধ কিনে গাড়িতে ওঠার সময় কয়েকজন দুষ্কৃতী এসে তাঁকে টানাটানি শুরু করে। তাদের মুখ ঢাকা ছিল। তাদের হাতে কাঁচের বোতলও ছিল। পায়েল জানান, দুষ্কৃতীরা তাঁকে রড দিয়ে মারার চেষ্টা করে। তিনি চিৎকার করে পালানোর চেষ্টা করেন। সেই সময় একটি রড দিয়ে তাঁর বাঁ হাতে আঘাত করা হয়। ফলে চোট পেয়েছেন পায়েল। তিনি বলেছেন, এই ধরনের ঘটনা এর আগে তাঁর সাথে কখনও ঘটেনি। এই প্রথম মুম্বইয়ের মাটিতে এই মারাত্মক ঘটনার শিকার হলেন তিনি। এই ঘটনায় তিনি যথেষ্ট আতঙ্কিত। পায়েল জানিয়েছেন, শীঘ্রই তিনি থানায় গিয়ে এফআইআর দায়ের করবেন।

তবে হামলাকারীদের মুখ ঢাকা থাকায় তাঁদের চিনতে পারেননি পায়েল। তবে তাঁর অনুমান, হামলাকারীদের হাতে কাঁচের বোতলে অ্যাসিড ছিল। হয়তো বা পায়েলের চেহারা নষ্ট করে দেওয়ার পরিকল্পনা করেছিল তারা।

পায়েলের উপর হামলার খবর ভাইরাল হতেই কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে (Ramdas Athawale) পায়েলের সঙ্গে দেখা করেছেন। পায়েল হামলাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন এবং ‘সাথ নিভানা সাথীয়াঁ’ খ্যাত অভিনেত্রীকে তাঁর নিরাপত্তা সুনিশ্চিত করার আশ্বাস দিয়েছেন রামদাস।

Back to top button