বিনোদন

‘কি করে বলবো তোমায়’-এর খলনায়িকা পায়েল স্লিভলেস ব্লাউজ পরে বাড়ির ছাদে হিন্দি গানে করলেন নাচ

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের খলনায়িকা পায়েলের ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে পায়েল বাড়ির ছাদে জনপ্রিয় গানে তিনি করছেন তুমুল নাচ। ভিডিওটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

Back to top button