বিনোদন

ফ্রেন্ডশিপ ডে’তে প্রিয় বান্ধবী অরুনিতার হাতে ব্যান্ড বাঁধলেন পবনদীপ, যুগলের প্রেমচর্চা নিয়ে জল্পনা তুঙ্গে

গানের জগতে নতুন সিঙ্গারদের জন্য ইন্ডিয়ান আইডল একটি বিশেষ ভূমিকা পালন করে। এই মঞ্চের থেকেই বহু গায়ক গায়িকারা নিজেদের প্রতিষ্ঠিত করেছেন। নেহা কক্কর এই মঞ্চ থেকেই উঠে এসেছেন। এর এই মঞ্চে উঠেছিল নানা বিতর্ক। তার মাঝেই ফুটে উঠেছে বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তর ভারতের পবনদীপ রাজন-র মধ্যে সম্পর্ক নিছক বন্ধুত্ব না প্রেম, তা নিয়ে গুঞ্জন ছিল। তা এবার সকলের সামনে এলো। সম্প্রতি ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে ‘ইন্ডিয়ান আইডল’-এ ছিল স্পেশাল পর্ব। আর এই পর্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুমার শানু।

এদিন কুমার শানু পবনদীপকে প্রশ্ন করেছিলেন, পবনদীপের বন্ধুদের মধ্যে কে তাঁর জন্য স্পেশ‍্যাল।পাশাপাশি বলেন যে তার জিবনে এমন কেউ আছে কি না যিনি তাকে গান গাওয়ার জন্য উৎসাহ দেন। এরপরেই পবনদীপ আঙ্গুল তুলে দেখিয়ে দেন অরুণিতাকে। এদিন পবনদীপ বলেন সকলেই তার কাছে বন্ধু হলেও অরুণিতা তার কাছে স্পেশাল। এরপরেই কুমার শানুর অনুরোধে পবনদীপ অরুণিতার হাতে বেঁধে দেন ফ্রেন্ডশিপ ব্যান্ড। লাজুক হাসি হাসেন অরুণিতা।

সোনি টিভির ‘ইন্ডিয়ান আইডল-১২’ শেষের দিকে এসে পৌঁছে গেছে। কয়েকদিনের মধ্যেই হবে এই সিজনের গ্রান্ড ফিনালে। তবে জানা যাচ্ছে যে নেহা কক্কর এই গ্রান্ড ফিনালেতে থাকতে পারবেন না। সেখানে থাকবেন তার দিদি সোনু কক্কর। করোনা অতিমারীর কারণে ‘ইন্ডিয়ান আইডল’-এর শুটিং দমন-এ শুরু হওয়ার পর থেকেই অনিয়মিত ছিলেন নেহা।সম্ভবত তিনি কিছুটা বিশ্রাম নিতে চান এই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Indian Idol (@indianidol12official)

Back to top button