বিনোদন

সত্যিই হওয়ায় উড়ছেন দিশা পাটানি! ভিডিও প্রকাশ্যে আসতেই চক্ষু চড়ক গাছ নেটিজেনদের

অভিনেত্রী দিশা পাটানি ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন। তিনি অভিনয়ের জন্য যতটা চর্চায় থাকেন তার থেকে বেশি চর্চায় থাকেন নিজের হটনেস যুক্ত বোল্ড ফটোশুট এর জন্য। অভিনেত্রী দিশা পাটানি বর্তমানে ন্যাশনাল ক্রাশ।

দিশা তার নিজের চেহারার জন্য অনেক পরিশ্রম করেন। তার মারকাটারি ফিগার এর যৌন আবেদন যে কোনো বড় মাপের বিকিনি মডেলকে পিছনে ফেলে দিতে পারেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার বিভিন্ন ছবি গুলি দেখলেই বোঝা যায় তার অর্ধেক সময় জিমেই কেটে যায়। কখনো দেখা যায় জিম সুট পরে ভারী কসরত করছেন আবার কখনো যোগায় মন দিতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু তাই নয় ,ডায়েটেও বিশেষ খেয়াল রাখেন অভিনেত্রী দিশা পাটানি।

সম্প্রতি নেটদুনিয়ায় ঝড় তুলেছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। যেখানে দেখ যাচ্ছে, বলিউড নায়িকা দিশা নিজের হাত দু’টিকে প্রথমে শুন্যে এগিয়ে দেন। এর পর হাত দু’টো দুপাশে পাখির ডানার মতো করে ভাসিয়ে নিজের শরীরটা শূন্যে ছড়িয়ে দেন তিনি।এরপরই খুব আলতো করে মাটির ওপর ল্যান্ডিং করেন দিশা পাটানি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই চক্ষুচড়ক গাছ নেটিজেনদের। ভিডিওটি শেয়ার করে দিশা লিখেছিলেন, ‘ মনে হচ্ছিল আমার জন্য দু’টো ডানা রয়েছে।’

ভিডিওটিতে দিশাকে অভাবে উড়তে দেখে যেন অবাক হয়ে যান নেটিজেনরা। ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ভিডিওটি দেখে দিশার ছোট বোন খুশবু লিখেছেন, ‘ক্রেজি ফ্লাই’। এমনকি নেটিজেনদের পাশাপাশি দিশার ওই ভিডিও দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সুজানা খান। তিনি কমেন্টে লিখেছেন, ‘ওয়াওওওওজার’।

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

Back to top button