বিনোদন

অতীত সিদ্ধার্থ-ডোডো! স্টার জলসার এই নতুন হিরোই বর্তমানে ‘বং ক্রাশ’, বলছেন দর্শকরা

ডোডোদা বাংলা টিভি সিরিজের অনেক ভক্তের প্রিয়। অন্যদিকে মিঠাইয়ের সিদ্ধার্থ যেন কম না। তারও রয়েছে অনেক ভক্ত। কিন্তু এবার স্টার জলসার আরেক নায়ক যিনি সিদ্ধার্থ ও ডোডো দার সঙ্গে কঠিন লড়াই করে বাংলা সিরিজের ভক্তদের মন জয় করেছেন। তাকে দেখে সবাই হতবাক। দর্শকদের মতে, উচ্ছেবাবু ও সিদ্ধার্থ অতীত, এখন নতুন এই নায়ক বং ক্রাশ।

এখন আপনি সম্ভবত ভাবছেন সিরিজের কোন চরিত্রের কথা আমরা বলছি? আসন্ন ধারাবাহিক স্টার জলসার নায়ক সন্ধ্যাতারা বং ক্রাশের খেতাব পেয়েছেন। ইতিমধ্যেই এই সিরিজের প্রোমো প্রকাশিত হয়েছে। সেখানে নায়ককে দেখে মুগ্ধ সবাই।

অন্বেষা এবং অমৃতা দেবনাথ আসন্ন সিরিজের জন্য শুটিং করছেন। এই সিরিজে দুই বোনের গল্প বলা হয়েছে। কিন্তু একজনই নায়ক। এই নায়কের ভূমিকায় অভিনয় করেছেন সৌরজিৎ ব্যানার্জি। অন্বেষা এবং অমৃতা টেলিভিশনে পরিচিত মুখ এবং সৌরজিৎ নতুন।

সৌরজিৎ মেদিনীপুরের ছেলে। যদিও সন্ধ্যাতারা তার প্রথম ছোট পর্দার প্রজেক্ট, তিনি এর আগে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে হাজির হয়েছেন। এছাড়া টলিউডের নামী পরিচালক রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’ টিমেরও সদস্য ছিলেন ‘সন্ধ্যাতারা’ নায়ক।

সুদর্শন অভিনেতা আসন্ন সিরিজ স্টার জলসার একটি প্রোমোতে দর্শকদের হৃদয় গলিয়েছেন। অনেকে বলেন ডোডো-উচ্চেবাবুদের দিন শেষ! নতুন ‘বং ক্রাশ’ হবেন সৌরজিৎ ।

Back to top button