বিনোদন

বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি ,হট লুক এ ছবি শেয়ার করলেন ‘ রচনা ব্যানার্জী ‘, মুহূর্তেই ভাইরাল ছবি !

জী বাংলার জনপ্রিয় শো দিদি নং ওয়ান এর রচনা ব্যানার্জী কে কেই বিনা না চেনে।বিকেল সাড়ে পাঁচটা বাজলেই জি বাংলা পর্দায় তিনি প্রতিদিনই নানানরকম অবতার আসেন দেশ বিদেশের সব দিদিদের নিয়ে। তাঁর অসাধারণ সঞ্চালনা ফলে দিদি নং ওয়ান এখন জনপ্রিয় একটি রিয়েলিটি শোতে পরিণত হয়েছে। দেখতে ১০ বছর পার করেছে জনপ্রিয় এই শো। তার কারণ অবশ্য একজনই যার নাম রচনা ব্যানার্জি। বয়স তার কাছে এক নিমিত্তমাত্র ,৪৫ বছর বয়স হলেও এখনো তিনি তার রূপের জাদুতে সবাইকে ঘায়েল করে যাচ্ছেন। তিনি এখনো দাবি করেন ,“বেশি বয়সে নিজের ফিগারকে ধরে রাখতে প্রয়োজন শুধু নিজেকে ফিট রাখতে, যিনি বলেন শরীরের গ্ল্যামার ধরে রাখার জন্য শুধু খেতে থাকো উচ্ছের রস এবং লাউযের জুস।”আজ আমাদের আলোচ্য বিষয় বাংলা ও ওড়িশার চলচিত্রের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী।

রচনা ব্যানার্জী জন্মগ্রহণ করেন ১৯৭৪ সালের ২ অক্টোবর। তিনি তার পিতা-মাতার একমাত্র সন্তান। তিনি অভিনয় শুরু করার আগে অনেক সুন্দরী প্রতিযোগিতা যেতেন। রচনা ব্যানার্জী ১৯৯৪ সালে মিস ক্যালকাটা পুরষ্কার জেতেন।তার আসল নাম ঝুমঝুম ব্যানার্জী। যদিও এই অভিনেত্রী দুই ভাষা ছাড়াও দক্ষিণ ভারতের কিছু সিনেমায় অভিনয় করেছেন এবং সুর্য্যবংশম বলিউড হিন্দী সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গেও অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

অভিনয় জগতে পরিচালক সুখেন দাসের পরিচালিত প্রথম ছবি ‘দান প্রতিদানে (১৯৯৪)’ ছবির মাধ্যমে বাংলা ছবিতে অভিষেক হয় রচনা ব্যানার্জীর ,তখনি তার নাম ঝুমঝুম ব্যানার্জী থেকে রচনা ব্যানার্জী হয়। বাংলার সেরা নায়কদের সঙ্গে অভিনয় করে কয়েক দিনের মধ্যেই বেশ খ্যাতি অর্জন করে ফেলেছিলেন তিনি। বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি মোট ৩৫টি সিনেমাতে অভিনয় করেন।এছাড়া তাপস পাল এবং চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গেও তিনি বহু সিনেমায় অভিনয় করেছেন। সিদ্ধার্থ মহাপত্র-এর সঙ্গে বেশ কিছু ওড়িষ্যা ছবিতে অভিনয় করেছেন তিনি।

অভিনেত্রী রচনা ব্যানার্জী সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। মাঝে মাঝেই নানারকম পশ্চিমী পোশাকে দেখা যায় এই অভিনেত্রী কে। কিছুদিন আগেই তিনি সপরিবারে পারি দিয়েছিলেন শান্তি নিকেতনে। হোলি উৎসব তার সেখানেই কেটেছে।সম্প্রতি অভিনেত্রী তার বন্ধুদের নিয়ে লেজেন্ড্রারি কফি টেরেন্সে একটি পার্টি সেরেছেন। যেখানে অভিনেত্রী একদম খোশ মেজাজে দেখা যাচ্ছে। তার সঙ্গে রয়েছে তার পুরো গার্লস গ্যাং।অভিনেত্রীর পরনে ছিল কালো প্যান্ট এবং চেক শার্ট ,নিউ মেকাপ এ একদম অন্যরকম ভাবে নিজেকে প্রকাশ্যে নিয়ে আসলেন রচনা। তার বান্ধবীদের সাথে কাটানো সমস্ত মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ শেয়ার করলেন রচনা ব্যানার্জী এবং ক্যাপশন এ লিখলেন , “an evening to be remembering, thank uh, wish you lots of happiness in life”।

Back to top button