বিনোদন

আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি-রাঘব, কোথায় বসবে বিয়ের আসর?

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ১৩ মে আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বাগদানের সেই উত্তেজনা কাটতে না কাটতেই এখন জল্পনা চলছে এই জুটির বিয়ে নিয়ে।

জানা গেছে, আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি-রাঘব। কিন্তু বিয়ের সেই আসর কোথায় বসবে তা নিয়েই চলছে এখন নানান আলোচনা। সূত্রের খবরে জানা গেছে, বোন প্রিয়াঙ্কা চোপড়ার মত পরিণীতিও রাজস্থানে বিয়ে সারবেন।

আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে সপরিবারে পৌঁছেছেন পরিণীতি। যেখানে কয়েকদিন অবস্থান করবেন তারা। এদিকে রাঘব চাড্ডারও উদয়পুর যাওয়ার কথা থাকলেও তিনি বিয়ের ভেন্যুর খোঁজে জয়পুর যাবেন বলে জানা গিয়েছে। তবে বাগদানের মত বিয়ের প্রসঙ্গ নিয়েও মুখ খুলছেন না পরিনীতি ও রাঘবের কেউই।

রাঘব ও পরিণীতির পরিচয় বহুদিনের। একসঙ্গে তারা পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনোমিকসে। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন তারা।

সম্প্রতি মুম্বাইয়ের এক অভিজাত রেস্তোরাঁয় দুইজনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। এরপরেই আরও একটি রেস্তোরায় দেখা যায় তাদের। এরপর থেকেই তাদের প্রেম নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা।

Back to top button