বিনোদন

Parineeti Chopra: নীল জলে হলুদ সুইমিং কস্টিউমে ভাসছেন পরিণীতি, হট লুক ভাইরাল নেটদুনিয়ায়

সামনে ঘন নীল জলরাশি, অফুরন্ত নীল আকাশের হাতছানি, মন্ত্রমুগ্ধ আবহাওয়া বারবারই আকর্ষণ করে বহু মানুষকে। করোনা আবহেই একাধিক অভিনেতা-অভিনেত্রীকে দেখা গিয়েছে মালদ্বীপ পাড়ি দিতে। বলিউড হোক কিংবা টলিউড কোনো ক্ষেত্রেই এর ব্যতিক্রম নেই। কিছুদিন আগেই মালদ্বীপে পাড়ি দিয়েছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় টেলি অভিনেত্রীরা। টলিউডের পাশাপাশি বলিউডের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকে দেখা গিয়েছিল মালদ্বীপের বুকে উড়ে যেতে।

সম্প্রতি মালদ্বীপের নীল জলরাশিতে জলকন্যার মত ক্যামেরাবন্দি হয়েছেন বলিউডের অন্যতম অভিনেত্রী পরিনীতি চোপড়া। হলুদ রঙের সুইমিং কস্টিউমে সমুদ্রের বুকে ভেসে রয়েছেন তিনি। চারিদিকে শুধু জল আর জল, মাথায় খোলা নীল আকাশ। এমনই প্রাকৃতিক সৌন্দর্যের কোলে নিজের জীবনের শান্তি খুঁজে পেয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়া ভিডিওতে ঠিক এমনই সুন্দর অনুভূতির কথা তিনি তুলে ধরেছেন।

সামাজিক মাধ্যমে অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নেওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে মাত্র একদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে সেটি। ভিডিওটির ভিউস সংখ্যা ছাড়িয়েছে ১৩ লক্ষেরও বেশি। ভিডিওটি ভালোবেসেছেন ৩ লক্ষেরও বেশি মানুষ। ভালোবাসার তালিকায় সর্বপ্রথম জ্বলজ্বল করছে টলিউডের অন্যতম অভিনেত্রী মিমি চক্রবর্তী নাম। এছাড়াও রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অন্বেষা হাজরা।

বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রী পরিণীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের জীবনী চিত্র। এই ছবির জন্য প্রথমে তাপসী পান্নুকে বেছে নেওয়া হলেও পরে চূড়ান্ত সুযোগ পান অভিনেত্রী পরিনীতি চোপড়াই। ছবির পোস্টার মুক্তি পেতেই অভিনেত্রীকে একাধিক কটাক্ষবাণের শিকার হতে হয়েছিল সামাজিক মাধ্যমে। জুলাই মাসে করোনা টিকা নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেই সময়ে অভিনেত্রীর সেবা-যত্ন করেছিলেন দিদি প্রিয়াঙ্কা চোপড়া। জানা গিয়েছিল, সেই সময় ফাইজারের টিকা নিয়ে লন্ডনে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাড়িতে ছিলেন আদরের ছোট বোন। দিদির বাড়িতে সোফায় বসে বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে ভাগও করে নিয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

Back to top button