বিনোদন

Pori Moni: মামলার শুনানির সময় অসুস্থতাবোধ, আদালতেই শুয়ে পড়েন পরীমনি, মাথায় ঢালতে হয় জল

প্রায় ১ মাস মাদক মামলায় অভিযুক্ত হয়ে কারাগারে বাংলাদেশের জনপ্রিয় মডেল নায়িকা পরীমনিকে কারাগারে কাটাতে হয়।কিছুদিন আগেই জামিন পেয়ে ফের নিজের স্বাভাবিক জীবন শুরু করেন অভিনেত্রী। তবে মামলা থেকে এখনো মুক্তি না মেলায় তাকে আদালতে সুনির্দিষ্ট তারিখে দিতে হয় হাজিরা। আর আদালতে হাজিরা দিতে এসেই তিনি হয়ে যান অসুস্থ।

প্রসঙ্গত, চলতি বছরের ৪ অগাস্ট পরিমনির বাড়ি থেকে মাদক উদ্ধারের অভিযোগে গ্রেফতার করা হয় পরীমনিকে। অভিনেত্রী তার আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের জন্য আদালতে আবেদন করেন এদিন। আর সেই আবেদন মঞ্জুর করে আদালত।

আর সেই মামলার শুনানিতে আজ দুপুর ২ টো নাগাদ অভিনেত্রীকে আদালতের সামনের বেঞ্চে বসে থাকতে দেখা যায়। অভিনেত্রীকে আদালতের মাঝেই বেশ অসুস্থ দেখাচ্ছিল তার আইনজীবীও অভিনেত্রীর অসুস্থতার কথা জানিয়ে দেন বিচারককে। তারপর পরীমনি বেঞ্চ থেকে উঠে যান কাঠ গোড়ায়। আদালতে শুনানি চলাকালীন পরীমনি মাস্ক সরিয়ে নিচ্ছিলেন ঘন ঘন শ্বাস ও করছিলেন ছটপট।

জামিনের আবেদন আদালতে মঞ্জুর হবার পর পরীমনি আদালত থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের সামনে দিতে যান পোজ। আর সেই সময় তাকে ঘিরে ধরে জনতা। পুলিশ সেই ভিড় সরিয়ে দিলে পরীমনি ফের আদালতে যান ও আরও বেশি অসুস্থ হয়ে পড়েন। তিনি তার পিষে মশাইয়ের কোলে মাথা দিয়ে শুয়ে পড়েন তার মাথায় সেই সময় জল ঢালতে দেখা যায়। একসময় নায়িকাকে দেখা যায় বেঞ্চের উপরে শুয়ে থাকতে। কিছুক্ষন পর সুস্থতা বোধ করলেন তিনি ত্যাগ করেন আদালত চত্বর।

Back to top button