বিনোদন

ছোট বোন নেহাকে মেরে ফেলতে চেয়েছিলেন বাবা-মা! সেই করুন কাহিনী শেয়ার করলেন ভাই টনি কক্কর

বর্তমান বলিউডের একজন অসাধারণ সংগীতশিল্পী হলেন নেহা কক্কর। গত ৬ ই মার্চ নেহার জন্মদিন ছিল। তার জন্মদিনে অনেকেই জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। এরকম এক জন্মদিনে নেহার জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় সামনে এনেছিলেন নেহার দাদা টনি কক্কর। টনি জানালেন, নেহাকে মেরে ফেলতে চেয়েছিলেন নেহার মা-বাবা।

এটা অনেক আগের কথা। সেই সময় দারিদ্রের মুখে পড়েছিলেন নেহার বাবা মা। সময়টা ছিল 1987 সালের শেষের দিক। দারিদ্র্যের মধ্যে এক মেয়ে সোনু ও এক ছেলে টনির জন্ম দিয়েছেন কক্কর-দম্পতি।এর মধ্যেই নেহার মা জানতে পেরেছিলেন, তিনি তৃতীয়বার মা হতে চলেছেন। এত আর্থিক কষ্টের মধ্যে নেহার মা-বাবা চাননি, তাঁদের পরিবারে আরও এক নতুন অতিথি আসুক। নেহার মা গর্ভপাত করতে চেয়েছিলেন কিন্তু ততদিনে আটমাস পেরিয়ে গিয়েছে। কোনো পূর্ণগর্ভা মায়ের গর্ভপাত করানো সম্ভব নয়।ফলে 1988 সালের 6 ই মার্চ নেহার জন্ম হয়েছিল। খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে দিন কেটেছিল নেহার। একসময় বিভিন্ন অনুষ্ঠানে ভজন গেয়ে সংসার চালিয়েছেন সোনু ও নেহা।

কিন্তু সেই নেহা কক্কর বর্তমান বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পীদের মধ্যে একজন। বহু হিট গান দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। তার গান যেকোনো পার্টি বা বার্থডে যেকোনো জায়গাতেই ফিট। এখনও পর্যন্ত তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে-ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার” এরকম আরও বহু হিট গান সকল দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। নিজের পরিচয় তৈরী করেছেন রিমেক কুইন নেহা কক্কর।

২০২০ তার জীবনটা পরিবর্তন করে দেয়। এই ২০২০ তাই আলাপ হয় রোহনপ্রীতের সাথে । রোহন আগে থেকেই ফ্যান ছিল নেহার এরপর যখন নেহার সাথে আলাপ। তাদের সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় তারপর তাদের সেই প্রেম বর্তমান একসাথে জুড়ে দিয়েছে তাদের। অনেকেই ভাবেন, নেহার ভাগ্য বদলে দিয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’। কিন্তু ‘ইন্ডিয়ান আইডল’-এর পর নেহাও হারিয়ে গিয়েছিলেন। হাতে কোনো কাজই ছিল না। যে ‘ইন্ডিয়ান আইডল’ থেকে তাঁকে বেরিয়ে যেতে হয়েছিল, ভাগ্যের ফেরে সেই ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসনে বসেছেন নেহা। একেই বলে সফলতা।

Back to top button