বিনোদন

ছেলের সাথে খেলতে ব্যাস্ত বাবা-মা, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করলেন রাজা, পাশে স্ত্রী মধুবনী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় বকরতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাঙালি তেলিয়াভিশন জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে তাদের ঘরে এসেছে একমাত্র ছেলে কেশব। মাঝেমধ্যেই ছেলের সাথে নানা ছবি শেয়ার করেই থাকেন তারা। যখন তাদের পুত্র কেশব জন্মায় তখন রাজা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন৷ ভালাবাসা দেবেন৷’ অন্যদিকে, মধুবনী লিখলেন, ‘ শুক্রবার ফুটফুটে পুত্র সন্তানের মা হলাম৷ কেশব সবাইকে হ্যালো বলছে৷’এই প্রথম অভিনেত্রী মাতৃত্বের স্বাদ অনুভব করলেন। জীবনে বাবা মা হওয়ার আনন্দই আলাদা। সেই খুশিতে এই জুটি ছেলের নামকরণ করে বসেন। ছেলের নাম রেখেছেন কেশব। এখন এই জুটির সবকিছুই হল কেশব। দিনরাত কেশব কে নিয়েই কেটে যায় এই জুটির।এদিন রাজা একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে মধুবনী তার খুদে কেশবের সঙ্গে খেলতে ব্যাস্ত, আর রাজা সেলফি নিতে।মুহূর্তে ভাইরাল ফ্যামিলির অন্তরঙ্গ মুহূর্ত।

Back to top button