বিনোদন

‘দত্ত অ্যান্ড বউমা’ দিয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী, প্রকাশ্যে এলো সিরিয়ালের প্রথম প্রোমো

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পাপিয়া অধিকারী। অভিনয় চলাকালীন রাজনীতির ময়দানে নেমেছিলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। কিন্তু এবার ফের অভিনয় জগতে ফিরছেন এই অভিনেত্রী। কালার্স বাংলার আসন্ন শো ‘দত্ত অ্যান্ড বউমা’র হাত ধরেই ফিরতে চলেছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। এবার প্রকাশ্যে এল শো-এর প্রথম প্রোমো।

জানা গিয়েছে, মুম্বইয়ের নামী প্রযোজনা সংস্থা শশী সুমিত প্রোডাকশন হাউসের আওতায় তৈরি হচ্ছে এই সিরিয়াল। প্রথা ভেঙে এক বনেদি পরিবারের গয়নার ব্যবসার হাল ধরবে বউমা। আর এই ঠাকুন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পাপিয়া অধিকারীকে অর্থাৎ নায়কের সোনামার চরিত্রে এবার পাপিয়া । ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন – তিতিক্ষা দাস এবং আদিত্য বক্সী। তিতিক্ষা প্রথম সিরিয়ালের দুনিয়ায় পা রাখতে চলেছেন ।আর অন্যদিকে আদিত্যকে এর আগে একটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিলো।

প্রোমোটে দেখা যাচ্ছে, পাপিয়া অধিকারী নাত বউয়ের মুখ দেখেই জানান, ‘এতদিন আমি ছিলাম আমার নাতির রাজযোটক, আর এখন কিনা এই দু-দিনের মেয়ে এসেছে আমার সঙ্গে টক্কর দিতে’, তবে পুরোটাই মজার ছলে। নাত বউকে পেয়ে আপ্লুত পুরো দত্ত পরিবার, এখানে তথাকথিত শাশুড়ি-বউমা-র কূটকচালি নয়, বরং শ্বশুরবাড়ির সঙ্গে নতুন বউ-এর দারুণ বন্ডিং-এর গল্প উঠে আসবে ‘দত্ত অ্যান্ড বউমা’তে। এর আগে ‘চোখের তারা তুই’।

Back to top button