বিনোদন

হাতে ছোট পেয়েও থামছেনা পাওরি! ট্রেন্ডিং ভিডিওতে নাচলেন জেনেলিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। রিতেশ হোক বা তাঁর দুই ছেলে অভিনেত্রী প্রায়ই তাঁদের নিয়ে ছবি পোস্ট করে থাকেন। ইতিমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন।

সেই ছবিতে জেনেলিয়াকে উদ্বেগজনক দেখা গেলেও, সেই ভিডিওটি বেশ মজাদার। জানা গিয়েছে, তিনি বেশ কিছুদিন ধরেই স্কেটিং শিখছিলেন। এরপর হঠাৎই দুর্ঘটনার মুখোমুখি হয়ে পড়েন। সেই দুর্ঘটনায় তিনি বাঁ হাতে বড়সড় আঘাত পান। দুর্ঘটনার ভিডিও থেকে শুরু করে আজকের পরিস্থিতি, অভিনেত্রী সেইসব ভিডিও ভাগে ভাগে শুট করেছেন। আর ব্যাকগ্রাউন্ডে চলছিল ভীষণ ট্রেন্ডিং সেই ‘পাওড়ি হো রোহি হ্যায়’।

জেনেলিয়া সেই ভিডিওটির ক্যাপশনে লেখেন, ‘কিছু সপ্তাহ ধরে আমি স্কেটিং শিখছিলাম কারণ আমার মনে হয়েছে আমার সন্তানদের অনুপ্রেরণা এবং সঙ্গ দিতে পারব। আমি ভেবেছিলাম স্কেটিং শিখে ফেলার পর একটা দারুণ ভিডিয়ো আপলোডও করব। হায়!!! ইনস্টাগ্রামে সবসময় সাফল্যের গল্প দেখতে পাওয়া যায়, কিনতু কী হবে যখন আমরা অসফল হব? তাই এই ভিডিয়ো আপলোড করলাম। কিছু সময়ে ওড়ার আগে আমাদের পড়তেও হয়। আমি আশা করি আমার এই পড়ে যাওয়ার আগে যা গুরুত্বপূর্ণ তা হচ্ছে আমি চেষ্টা করব এবং সফল না হওয়া অবধিই আমি চেষ্টা করব (আশা করি আর কোনও পড়ে যাওয়া থাকবে না) সকল সুন্দরী মহিলাদের জানাই নারী দিবসের শুভেচ্ছা।’

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

Back to top button