বিনোদন

‘পেয়ার কা ঝাটকা!’ সায়ন্তনীর গালে কষিয়ে থাপ্পড় মারলেন স্বামী ইন্দ্রনীল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

২০২১ অর্থাৎ নতুন বছর শুরু হতেই টলিপাড়ায় শুরু হয়ে গেছিলো বিয়ের মরশুম। সেই বিয়ের মরশুমেই বহু তারকারা নিজেদের চার হাত এক করে নিয়েছেন। সেই সময় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ও অভিনেতা ইন্দ্রনীল মল্লিক নিজেদের বিয়েটা সেরে ফেলেন। টলিপাড়ায় বেশ জনপ্রিয় এই জুটি।

সায়ন্তনী এর আগে ‘বধূবরণ’ ধারাবাহিকে অভিনয় করেন এই মুহূর্তে সায়ন্তনী ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণর কাকীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অপরদিকে ইন্দ্রনীল ‘রিমলি’ ধারাবাহিকে অভিনয় করছেন। বিয়ের দিন সায়ন্তনীর লুক ছিল বেশ নজরকাড়া।

বিয়ের দিন অভিনেত্রীর সাজ বেশ চোখে পড়ার মত ছিল। তার পরনে ছিল লাল বেনারসি, নাকে নথ ও ইন্দ্রনীলের পরনে ছিল হালকা রঙের পাঞ্জাবি। সায়ন্তনীর গাল ধরে মুখে দুস্টু মিষ্টি এক্সপ্রেশন দিয়ে সিঁথিতে সিঁদুর পড়ান ইন্দ্রনীল। সিঁদুরদানের এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়।

অভিনয়ের জন্য যতটা জনপ্রিয়তা আছে। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা কিছু কম নয় সায়ন্তনীর। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি সায়ন্তনী ও ইন্দ্রনীল একটি রিল ভিডিও বানিয়েছেন। যেখানে প্রথমেই ইন্দ্রনীলকে দেখা যাচ্ছে যে, ‘হারপাল মেরি ইয়াদ তুমহে তারপায়ে গি গানে এক্সপ্রেশন দিতে দিতেই সায়ন্তনীও আবার তারপায়ে গি বলতে বলতে ইন্দ্রনীলের কাছে আসে। আর ঠিক সেই মুহূর্তে ইন্দ্রনীল সায়ন্তনীর গালে সপাটে একটা চোর কষিয়ে দিয়ে বলে, ‘বিচ মে না বোল’। ওদিকে ইন্দ্রনীল গান করতেই থাকে। আর বেচারি সায়ন্তনী কাঁদো কাঁদো এক্সপ্রেশন দেয়। যদিও ভিডিওটি তারা মজা করেই বানিয়েছেন। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,”পেয়ার কা ঝাটকা”। ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিওটি।

Back to top button