বিনোদন

সুশান্তের স্মৃতি মনে করিয়ে দিতে আসছে ‘পবিত্র রিস্তা 2’, রইলো নতুন সিরিয়ালের ট্রেইলার

খুব শীঘ্রই জি ফাইভে আসতে চলেছে ‘পবিত্র রিস্তা 2’। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তার প্রোমো। অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) প্রথমবার টুইটারে এই প্রোমো শেয়ার করেছিলেন। একই প্রোমো এবার শেয়ার করলেন শাহির শেখ (Shaheer Sheikh)।

‘পবিত্র রিস্তা 2′-এর প্রোমোতে দেখা যাচ্ছে, বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে রয়েছে অর্চনা। হঠাৎই তার সামনে ছাতা ধরে এগিয়ে আসে মানব। মানবের চলে যাওয়ার দিকে তাকিয়ে থাকে অর্চনা। ঘটনাচক্রে তাদের দুজনের বিয়ে হয়। শুরু হয় ‘পবিত্র রিস্তা’। অর্চনার চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা লোখান্ডে। মানবের চরিত্রে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর স্থানে অভিনয় করছেন শাহির শেখ।

2009 সালে ‘পবিত্র রিস্তা’-য় অর্চনার চরিত্রের মতো লুক বজায় রাখা হয়েছে ‘পবিত্র রিস্তা 2′-এর ক্ষেত্রেও। এমনকি শাহিরের ‘মানব’ লুকে অনুসরণ করা হয়েছে সুশান্তের লুককে। জি টিভি-তে প্রায় দেড় হাজার পর্ব অতিক্রম করা ‘পবিত্র রিস্তা’-ই যেন ফিরে এসেছে জি ফাইভে। তবে নতুন প্রজন্মের কথা ভেবে কিছুটা পরিবর্তন করা হচ্ছে কাহিনীতে। কিন্তু তা এখনও খোলসা করেননি নির্মাতারা।

‘পবিত্র রিস্তা 2′-এ ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে ‘সাথীয়া ইয়ে তুনে কেয়া কিয়া’ গানটি। ট‍্যাগলাইনে বলা হয়েছে ‘কিছু সম্পর্ক সত্যিই স্পেশ‍্যাল হয়’। চলতি বছরে ‘পবিত্র রিস্তা’ বারো বছর সম্পূর্ণ করেছে। গত বছর সুশান্তের মৃত্যুর পর থেকেই অঙ্কিতা ও একতা কাপুর (Ekta Kapoor) ঠিক করেছিলেন, সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে ‘পবিত্র রিস্তা 2′ বানানো হবে। সুশান্তকে একতাই পরিচিতি দিয়েছিলেন ‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে। পরবর্তীকালে সুশান্ত ‘পবিত্র রিস্তা’ ছেড়ে দিলেও শেষ দিন অবধি একতার সঙ্গে সুসম্পর্ক বজায় ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Shaheer Sheikh (@shaheernsheikh)

Back to top button