বিনোদন

আবার আসতে চলেছে ‘পবিত্রা রিশতা’, অভিনেতা সুশান্ত সিং-কে নিয়ে আবেগে ভেসে উঠলেন রাখি সাওয়ান্ত

গত বছর বলিউড তার একজন সুপারস্টার হারিয়েছে।আজ থেকে এক বছর আগে গত ১৪ ই জুন তিনি ইহজগতের মায়া ত্যাগ করে চলে যান। বলিউডের উঠতি সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুকে ঘিড়ে চালু হয় চাঞ্চল্য। কিন্তু অভিনেতার আত্মঘাতী নাকি হত্যা তা এখনো রহস্যে ঘেরা। গত বছর ১৪ই জুন সুশান্তের জীবনের শেষ স্পন্দন থেমে যায়। অভিনেতার মৃত্যুর তদন্তের জন্য একে একে আসে সি বি আই, ইডি এবং এন সি বি ডিপার্টমেন্ট।

তদন্ত চলাকালীন গ্রেফতার হয়েছিলেন চারজন। তবে পরে প্রত্যেকেই জামিনে ছাড়া পেয়েই যায়। কিন্তু বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী ও তার ভাই প্রায় এক মাস থাকছেন। তাপর তারাও জামিন পেয়ে যায়। সেইসময় আরও একজনের নাম বহুবার উঠে এসেছে। তিনি হলেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। গত বছরই তদন্তের সময় জানা যায় যে নীরজের বয়ান অনুযায়ী সিদ্ধার্থই প্রথম সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন।

বিশেষ করে রিয়া চক্রবর্তীকে নিয়ে সম্পর্কের ব্যাপারে রিয়াকেই বেশি সন্দেহ করা হয়েছিল। এবারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করল সিদ্ধার্থ পিঠানিকে। মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়। সুশান্ত সিং রাজপুত কেসে গ্রেফতার করা হয়েছিল বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে। ১৪ দিনের বিচারাধীন জেল হেফাজত দেওয়া হয়েছিল এন সি বি র তরফ থেকে।

অভিনেতা সুশান্ত সিং রাজপূত নাচ দিয়ে শুরু হয় কেরিয়ার, তারপর একতা কাপুরের হাত ধরে হিন্দি ধারাবাহিকে পদার্পণ। এরপর ২০০৯ সালে শুরু হয় ধারাবাহিক ‘পবিত্র রিশতা’। তারপর অভিনেতার জনপ্রিয়তা বাড়তে থাকে। ২০১৪ সালে প্রায় ১৫০০ পর্যায়ে পৌঁছে বন্ধ হয়ে যায়। যদিও সুশান্ত ছাড়ে ২০১১ তে, কারণ ততোদিন তিনি বড় পর্দায় পা দিয়ে দেন। সেইসময় তাঁর পরিবর্তে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেতা হিতেন তেজওয়ানি। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপূত। সম্প্রতি আসতে চলেছে ‘পবিত্র রিশতা ২.০’। একাধিক পুরনো জনপ্রিয় হিন্দি ধারাবাহিককে নতুন মোড়কে ফিরিয়ে আনা হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ‘অর্চনা’র চরিত্রে থাকছেন অঙ্কিতা। এবং সূত্রের খবর, ‘মানব’-এর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা শাহির শেখ। তবে সম্প্রতি রাস্তায় রাখি সাওয়ান্ত পাপারাজিৎদের মুখোমুখি হন। তখন সুশান্ত প্রসঙ্গে এবং ‘পবিত্র রিশতা ২.০’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগে ভেসেছেন। অভিনেত্রী রাখির কথায় সুশান্ত অনেক আগে থেকেই ষ্টার।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button