বিনোদন

রাজস্থানে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ঝিনুক, ছেলের প্রেম নিয়ে অকপট শ্রাবন্তী

২০২০ থেকেই শ্রাবন্তী রোশনাকের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। পেজ থ্রি-এর পাতায় প্রায় দিনই শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনের ইতিহাস উঠে আসে। এবারে শ্রাবন্তী কিছুটা ব্যাকরোলে রয়েছেন। চর্চার তালিকায় রয়েছে তার ছেলে অভিমন্যু। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। শ্রাবন্তী আর রাজীব কুমারের সন্তান হল ঝিনুক। সেই এখন প্রেম করছে এবং তার প্রেমিকার সঙ্গে রাজস্থান সফরে দেখা গেলো।

বছরের শুরুতেই যেমন শ্রাবন্তী রোশানের সম্পর্কের জল অন্যদিকে গড়িয়েছিল তেমনই ছেলে ঝিনুকের প্রেম প্রকাশ পেয়েছে রাজস্থানের উষ্ণতায়। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু এখন লাভ লাইভ টালিপাড়ায় চর্চার মেইন কেন্দ্রবিন্দু। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন রাজীব শ্রাবন্তী পুত্র ঝিনুক। বৃহস্পতিবার ইন্সটা স্টোরিতে দুজনের আজমীর সফরের ছবি পোস্ট করেন দামিনী। এদিন ঝিনুকের পরনে ছিল কালো কুর্তা আর ফেজ টুপি। করোনার জন্য দুজনেরই মুখে মাস্ক দিয়ে ঢাকা।

ছেলে ঝিনুকের প্রেমের বেপারে জিজ্ঞেস করা হলে তিনি সাফ জানিয়ে দেন যে সবটাই তার জানা। এমনকি শ্রাবন্তী এও বলেন এই বয়সে এইরকম তো হবেই। শ্রাবন্তীর অকপট কথা, প্রেমের বয়স প্৫রেম করছে তাতে কোনো আপত্তি নেই। উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন শ্রাবন্তী, এরপর বহুদিনের সংসার, রমরমা ক্যারিয়ার এবং বিচ্ছেদ। তারপরেও দুবার বসন্ত এসেছে তাঁর জীবনে।দ্বিতীয় বসন্ত আসার পরেই তা চলে যায়, আবারও আসে তৃতীয় বসন্ত। সেখানেও তৈরি হয়েছে বিরাট প্রাচীর। এখন ছেলের সঙ্গে আলাদাই থাকেন অভিনেত্রী। ধীরে ধীরে চর্চায় উঠে আসছেন অভিমন্যু। এখনও দামিনীর কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে অভিমন্যুর লেখা Love you infinity baby 💕⚡️

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

রাজস্থানের মরুভূমিতে দাঁড়িয়েও পোজ দিতে দেখা গিয়েছে শ্রাবন্তীর হবু বউমাকে। মাথায় তাঁর ঐতিহ্যবাহী রাজস্থানি পাগড়ি, এবং পরনে কালো রঙের ওয়ানপিস।ইনস্টাগ্রামে তা পোস্ট করলে মুহূর্তেই ভাইরাল হয় সেই পোস্ট।

Back to top button