বিনোদন

শরীর থেকে বাদ পড়েছে টিউমার, অপারেশন ভালোভাবেই হয়েছে সুস্থ হয়ে এবারে কাজে ফিরবেন অভিনেত্রী ঐন্দ্রিলা!

বর্তমান কেমন আছেন অভিনেত্রী? এর উত্তর দিয়েছেন পর্দার বামখ্যাপা সব্যসাচী। ঐন্দ্রিলার অনুমতি নিয়েই কলম ধরেছিলেন সব্যসাচী।তিনি বলেছিলেন, ঐন্দ্রিলার বুকের ভিতর ছিল 13cms X 11cms X 9cms একটি মাংসপিণ্ড। অভিনেত্রীর শরীরে কেমোথেরাপি চলার পর ঐন্দ্রিলার টিউমারটা প্রায় অর্ধেক আয়তনে নেমে এসেছে। কিন্তু তও অপারেশন করতে হব।

সব্যসাচী বলেছিলেন যে এই সপ্তাহেই হবে ঐন্দ্রিলার সার্জারি। সেই কথা অনুযায়ী এবারে হয়ে গেল সার্জারি। সার্জারির পর এবারে আসলো ভালো খবর, অস্ত্রোপচার ভাল ভাবেই মিটেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তার ফুসফুসে যেই ক্যান্সার একটু একটু করে বেড়ে উঠছিল তা ধ্বংস হয়েছে। গত শুক্রবারই তার অপারেশন করা হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। সব্যসাচী বলেন,“অপারেশন ভাল হয়েছে। সবটা বের করতে পেরেছে।”

তবে কেমন আছেন এখন অভিনেত্রী? যেহেতু এতো বড় অপারেশন তাই আপাতত তিনি আইসিউতে আছেন অভিনেত্রী । আপাতত সুস্থ হওয়ার অপেক্ষায়। সুস্থ হয়েই ফিরবেন কাজে জানিয়েছেন সব্যসাচী।

 

উল্লেখ্য যে ঐন্দ্রিলা ক্লাস ২০০৫ সালে ইলেভেনে স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন, যা খুব বিরল রোগ। তারপর করানো হয়েছিল ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের মাধ্যমে সুস্থ হয়েছিলেন ঐন্দ্রিলা।কঠিন রোগেও কোনোসময়ের জন্য নিজের মনোবল ভাঙেননি ঐন্দ্রিলা। ধীরে ধীরে অভিনেত্রী সুস্থ হয়ে ওঠেন। সুস্থ হওয়ার পরে দ্রুত অভিনেত্রী কাজে ফিরে আসবেন। আপাতত সফল হয়েছে অপারেশন।

 

 

 

Back to top button