বিনোদন

উন্মুক্ত উরু, স্বল্প পোশাকে একসঙ্গে শরীরচর্চায় মত্ত সারা-জাহ্নবী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন সারা আলী খান। তার অভিনয়ে যেন মুগ্ধ একাধিক ভক্ত। শুধু তাই নয়, তার হটনেসেও যেন রাতের ঘুম উড়ে যায় ভক্তদের । কখনো উন্মুক্ত উরু, আবার কখনো বা শরীর চর্চায় ভাইরাল হচ্ছেন সারা আলী খান। আর অন্যদিকে বলিউডের আরেক অভিনেত্রী জনপ্রিয় জাহ্নবী কাপুর। জাহ্নবির অভিনয়েও যেন মুগ্ধ ভক্তেরা।

কখনো শরীর চর্চা আবার কখনো বা বেলি ডান্স। সবেতেই ঝড় তুলছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে এবার সারা আলী খান বা জাহ্নবী কাপুর একা নন, এবার এই দুই অভিনেত্রী একসঙ্গে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সারা আলী খান ও জাহ্নবী কাপুরকে দেখা গিয়েছে একসঙ্গে শরীর চর্চা করতে। ফিটনেস ট্রেনার নম্রতার তত্ত্বাবধানে মাঝেমধ্যেই এক সঙ্গে জিম করেন বলিউডের এই দুই নায়িকা ।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সারা আলি খান ।যেখানে দেখা যাচ্ছে, পরনে হট প্যান্ট ও স্পোর্টস ব্রা পরে একসঙ্গে মজা করে শরীর চর্চা করছেন সারা আলী খান ও জাহ্নবী কাপুর। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। এই দুই নায়িকার ফ্যানরাও যেন প্রশংসায় ভরিয়ে দেয় তাদের প্রিয় নায়িকাদের।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button