বিনোদন

খোলা শার্টের বোতাম, অন্তর্বাস ছাড়াই হট পোজ রাকুলপ্রীতের! ‘বক্ষবিভাজিকা’য় চোখ আটকে নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে পাকা জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। গতবছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক চক্রে নাম জড়িয়েছিল রাকুলের। এনসিবির জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং। তবে যদিও এই সব কিছু আপাতত অতীত ।

কিছুদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং।সেখানে থেকে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে পোস্ট করছেন একাধিক ছবি। যা দেখে চোখ আটকে যায় নেটিজেনদের । মালদ্বীপ থেকে অভিনেত্রী রাকুলপ্রীতকে একটি ছবি পোস্ট করতে দেখা যায়। যেখানে গাঢ় সবুজ রঙের বিকিনিতে । এমনকি তার ওপর দেখা যাচ্ছে লাল প্রিন্টেড শ্রাগ। খোলা চুল। সব মিলিয়ে অসাধারণ দেখাচ্ছিল অভিনেত্রীকে।ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের।হৃদয় ছুঁয়ে যায় একাধিক পুরুষের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের একটি ছবি। যেখানে বোতাম খোলা শার্টে অন্তর্বাস ছাড়াই হট পোজ দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ছবিটিতে রাকুলপ্রীতের ‘বক্ষবিভাজিকা’য় চোখ আটকে যায় নেটিজেনদের। রাকুলপ্রীত সিংয়ের এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

Back to top button